রবিবার, ২৯ মে ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন

দিনাজপুরে বড় ভাইকে কুপিয়ে হত্যা…

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ৬ আগস্ট, ২০২০
  • ১৭৯ বার পঠিত

চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুর জেলা প্রতিনিধি ;
দিনাজপুর সদরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের নিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাইকে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে দিনাজপুর সদরের পুলহাট হামজাপুর গ্রামের এই ঘটনা ঘটে।

নিহতের নাম আব্দুস সালাম (৫৩)। তিনি দিনাজপুর সদর উপজেলার পুলহাট হামজাপুর গ্রামের মৃত বদু মোহাম্মদের ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার রাতে ৫ বোন ও ৪ ভাই তাদের পিতার অবর্তমানে জমিজমা ভাগ ভাটোয়ারা নিয়ে বৈঠক বসে। সেই বৈঠকে সিদ্ধান্ত হয় কে কি পরিমান জমি পাবে। ঠিক সেই সময় বৈঠক চলাকালে ছোট ছেলে ফরিদুল ইসলাম উত্তেজিত হয়ে বোনদের মারধর করে এবং বড় হাসুয়া নিয়ে ভাইদের কোপাতে যায়। এতে বৈঠক শেষ না করেই ভয়ে সবাই পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে বড়ভাই আব্দুস সালাম গরুর গোবর ফেলার জন্য বাড়ি থেকে বের হলে ছোট ভাই ফরিদুল ইসলাম সেই বড় হাসুয়া নিয়ে তাকে এলোপাথারিভাবে কুপিয়ে জখম করে। আহত অবস্থায় তাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে ফাতাউদ জামান বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধে চাচা হাসুয়া দিয়ে আমার বাবাকে কুপিয়ে জখম করে। পরে তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেছে।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের ঘটনা নিশ্চিত করে বলেন, সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করতেছি। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হবে। খুনিকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..