সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:৫৭ অপরাহ্ন

News Headline :
তাড়াশে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত তাড়াশে ছাত্রলীগ নেতা ছোটনের ধুমধামে জন্মদিন পালিত তাড়াশে এমপি আজিজের পূজা মন্ডপ পরিদর্শন তাড়াশে পূজা মন্ডপ পরিদর্শন করলেন আওয়ামীলীগ নেতা শামীম সরকার তাড়াশে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহেল বাকীর পূজা মন্ডপ পরিদর্শন। তাড়াশে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান প্রার্থী হান্নান তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের মানুষের মাঝে গাছের চারা বিতরণ তাড়াশে নওগাঁ ইউনিয়ন ছাত্রলীগের আনন্দ মিছিল।

গভীর রাতে জোয়ারের পানিতে প্লাবিত এলাকায় এমপি মুকুল…

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ৬ আগস্ট, ২০২০
  • ৪০০ বার পঠিত

মোঃ সাইফুল ইসলাম আকাশ নিজস্ব প্রতিনিধি ; আজ রাতে প্রচুর ঝড় বৃষ্টি ও বাতাস উপেক্ষা করে জীবনের ঝুঁকি নিয়ে জনগনের দ্বারে দ্বারে ঘুরে তাদের সার্বিক অবস্থা পরিদর্শন করেন ভোলা ২ আসনের সংসদ সদস‍্য আলী আজম মুকুল।

আজ ৫ই আগষ্ট জোয়ারের পানিতে প্লাবিত হয়ে ভোলা হাকিমুদ্দিন বেরিবাদ সহ পানির নিচে ডুবে যায় শত শত পরিবারের বসতভিটা এবং বাড়িঘর।
হাকিমুদ্দিন বাজারসহ বন্যায় ক্ষতিগ্রস্ত প্লাবিত এলাকায় গভীর রাতে ঝড় বৃষ্টি উপেক্ষা করে অসহায় মানুষের পাশে ছুটে আসেন বোরহানউদ্দিন ও দৌলতখানের সংসদ সদস্য আলী আজম মুকুল।

এত রাতে ঝড় বৃষ্টি মধ্যে ঝুঁকি জেনে ও পানি কবলিত এলাকায় সংসদকে দেখেই অবাক আম জনতা,আজ সকাল থেকেই ভোলায় বৃষ্টি ও ঘুর্নিঝড় শুরু হয়েছে।

সকাল থেকে বিকাল পযর্ন্ত আকাশের অবস্থা ভালো থাকলে ও সন্ধ্যার পর থেকে ভোলায় বইছে ঝড় বাতাস ও বৃষ্টি,বৃষ্টির পানিতে ডোবা নালা,পুকুর ভরপুর সাথে জোয়ারের পানিতে ও বেশ কয়েকটি এলাকা প্লাবিত হয়েছে।এতে জনগণের মনে হতাশাজনক চিহ্ন দেখা যায়।
সবাই চিন্তিত হয়ে যায়।জনগন যাতে ঘাবড়ে না যায় তাই এতে স্থানীয় জনপ্রতিনিধিগন খবর নিচ্ছেন সাধারণ জনগনের খোঁজে ছুটে যান প্লাবিত এলাকায়।

কথিত রয়েছে আজ রাতে ভোলা হাকিমউদ্দিন বাজার জোয়ারের পানিতে তলিয়ে যাওয়ায় এবং কিছু বসতভিটা তলিয়ে যাওয়ার খবর পেয়ে দ্রুত সেখানে পৌঁছে তাদের খোঁজ নেওয়া এবং সহযোগিতার জন্য ছুটে যান ভোলা ২ আসনের স্থানীয় সংসদ সদস‍্য আলী আজম মুকুল এবং তিনি তাদেরকে খুব দ্রুত এ সমস্যা সমাধানের আশ্বাস দেন।

প্রকাশ থাকে যে বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলায় বেশ কয়েকটি এলাকা নিচু হওয়ায় এবং নদীর নিকটবর্তী হওয়ায় বেড়িবাধ ও নির্মাণ করা হয়েছে এই সমস্ত এলাকায়। এমপি আলী আজম মুকুলকে সবসময়ই জনগনের উদ্দেশ্য একটি কথা বলতে শুনা যায় আমার শেষবিন্দু রক্তফোটাঁ থাকা পর্যন্ত আমি জনগনের কাছেই থাকব,আপনাদের সুখে-দুখে আমি সবসময়ই পাশে থাকব।আজকে যেন তিনি সেই প্রমানটিই দিয়েছেন জনগনের কাছে তিনি আজ আবার প্রমাণ করলেন সত‍্যই বিপদের পাশে তিনি রয়েছেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..