রবিবার, ২৯ মে ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

News Headline :
সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল তাড়াশে শেয়াল মারার ফাঁদে শিশুর মৃত্যু তাড়াশে পূজা উদযাপন পরিষদের সভাপতি হলেন রজত ও সাধারণ সম্পাদক আনন্দ ঘোষ তাড়াশে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হলেন মিনি ও সাধারণ সম্পাদক টুনি তাড়াশে ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক কমিটি অনুমোদন তাড়াশে মরা মানুষের টাকাসহ ৪ শিক্ষকের বেতন ভাতা আত্মসাতের অভিযোগ মাদ্রাসার ২ জন সুপারের বিরুদ্ধে তাড়াশে ধান কাটার শ্রমিকের সংকট তাড়াশে কৃষি শ্রমিকদের মারধর, ৮ জন আহত তাড়াশে শিশু কন্যা আটকে রেখে মাকে নির্যাতন, থানায় অভিযোগ তাড়াশে খেলার মাঠের জন্য মানববন্ধন

সলঙ্গায় গৃহবধুকে শ্বাসরোধে হত্যা…

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ৬ আগস্ট, ২০২০
  • ২০০ বার পঠিত

সলঙ্গা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের সলঙ্গায় গভীর রাতে এক গৃহবধুকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।
ঘটনাটি ঘটেছে,আজ বৃহ:বার ভোর রাতে কিসামত সলঙ্গা গ্রামে।
জানা গেছে,সলঙ্গা থানার কিসামত সলঙ্গা গ্রামের শমসের আলীর মেয়ে জমিলা খাতুন (৩২) এর সাথে একই গ্রামের সাখাওয়াৎ শিকদারের ছেলে মোতালেব ( ৩৬) এর বিয়ের সংসারে ৩ টি সন্তান হয়।স্বামী মোতালেব স্ত্রী,সন্তানকে রেখে ফেসবুকে প্রেম করে লালমনির হাটের তাছলিমা নামের অন্য এক মেয়েকে বিয়ে করায় প্রথম স্ত্রী জমিলা বাবার বাড়িতেই সন্তানদের নিয়ে বসবাস করে।
এ কারনে সংসারে মাঝে মধ্যেই ঝগড়া বিবাদ লেগেই থাকত। ঘটনার তারিখে তারা স্বামী -স্ত্রী আত্মীয় বাড়িতে দাওয়াত খেয়ে রাত ১২ টার দিকে এসে বাড়িতে শুয়ে পড়ে। বাড়ির লোকেরা ভোর বেলা উঠে ঘরের চৌকির উপর গলায় ওড়না মোড়ানো অবস্থায় মৃত দেখতে পায়।

তখন স্বামী মোতালেবকে খুজে না পেয়ে ফোন করলে সে বলে আমি মাছের আড়তে কাজে আসছি।এ দিকে মেয়েটির কানে,গলায় ও নাকের গহনাও পাওয়া যাচ্ছে না বলে জানান পরিবারের অন্যান্যরা। নিহতের বাবা শমসের আলী সহ মামা পরব আলী,আয়নাল,ময়নাল সহ উপস্থিত অনেকেই অভিযোগ করে জানান,জমিলাকে ঘাতক স্বামী মোতালেব বালিশ চাপা/ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে পরিকল্পিত ভাবে হত্যা করেছে।

এ ঘটনাটি নিশ্চিত করে ৪ নং ওয়ার্ডের মেম্বর ছানোয়ার হোসেন জানান,জমিলা নিহত হওয়ার ঘটনা সত্য,তবে কি কারনে নিহত হয়েছে এখনও জানা সম্ভব হয়নি। নিহতের পরিবার সকাল ৮ টার দিকে সলঙ্গা থানা পুলিশকে খবর জানিয়েছেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..