সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৫:২২ অপরাহ্ন

News Headline :
তাড়াশে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত তাড়াশে ছাত্রলীগ নেতা ছোটনের ধুমধামে জন্মদিন পালিত তাড়াশে এমপি আজিজের পূজা মন্ডপ পরিদর্শন তাড়াশে পূজা মন্ডপ পরিদর্শন করলেন আওয়ামীলীগ নেতা শামীম সরকার তাড়াশে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহেল বাকীর পূজা মন্ডপ পরিদর্শন। তাড়াশে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান প্রার্থী হান্নান তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের মানুষের মাঝে গাছের চারা বিতরণ তাড়াশে নওগাঁ ইউনিয়ন ছাত্রলীগের আনন্দ মিছিল।

শাশুড়িকে জোরপূর্বক ধর্ষণ করলো মেয়ের জামাই…

মোঃ শহিদুল ইসলাম
  • Update Time : বুধবার ৫ আগস্ট, ২০২০
  • ২০২ বার পঠিত

ধামইরহাট নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে জামাই শাশুড়িকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এতে ওই ধর্ষক জামাই পলাতক রয়েছে। এ ঘটনায় শাশুড়ি নিজে বাদি হয়ে জামাইয়ের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত রুপনারায়ণপুর এলাকার মৃত আব্বাস আলীর স্ত্রী হাসিনা বেওয়া (৭০) ও তার মেয়ে রেজিনা খাতুন (৪২) এবং মেয়ে জামাই ফেরদৌস হোসেন (৫০) ওই এলাকায় প্রায় ২০ বছর ধরে সরকারি খাস জমির উপরে বাড়ি নির্মাণ করে একত্রে সবাই মিলে বসবাস করে আসছিল।
প্রায় ১৫ বছর আগে হাসিনা বেওয়ার স্বামী মারা যাওয়ায় জীবিকার তাগিদে সে বিভিন্ন চর এলাকা থেকে কুশ কেটে তা রোদে শুকিয়ে ঝাড়ু তৈরী করে বিক্রি করতেন। এবং শাশুড়ির সাথে জামাই ফেরদৌস হোসেন মিলে কুশ কেটে ঝাড়ু বানানোর প্রস্তাব দিলে হাসিনা বেওয়া রাজি হন। এবং কয়েকদিন জামাই শাশুড়ি মিলে একসাথে চবশব্দল মৌজার খাড়ির পাড় থেকে কুশ কেটে আনেন।

তারই ধারাবাহিকতায় গত বুধবার (২৯ জুলাই) দুপুরের খাবার সঙ্গে নিয়ে তারা ওই বিল এলাকায় যায়। পরে বিকাল ৫ টার সময়ে বাসায় আসার প্রক্কালে ফাকা মাঠে হাসিনা বেওয়াকে একা পেয়ে আসামি ফেরদৌস হোসেন ধর্ষণ করেন। পরে স্থানীয় লোকজনদের সহায়তায় শাশুড়ি জামাইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মমিন জানান, এমন নেক্কারজনক ঘটনায় একটি ধর্ষণের মামলা হয়েছে। মামলা নং -০৫, তারিখ ০৪/০৮/২০। ধর্ষিতার মেডিকেল রিপোর্টেল জন্য নওগাঁ পাঠানো হয়েছে। আসামিকে দ্রুত গ্রেপ্তারের জন্য পুলিশ ভুমিকা পালন করছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..