বুধবার, ২৫ মে ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন

নওগাঁয় ছাত্রলীগের নেতাকে হামলা! আটক -১

অহিদুল ইসলাম, নওগাঁ প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার ৩ আগস্ট, ২০২০
  • ২৮০ বার পঠিত

গতকাল রবিবার সন্ধ্যায় নওগাঁর রাণীনগরে সদ্যপ্রয়াত এমপি ইসরাফিল আলমের ভাতিজা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদকের ওপর প্রতিপক্ষের হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় সাধারন সম্পাদক হাসানুজ্জামান হাসান এবং যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ শাহারিয়ার মিম নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন জানান, রবিবার সন্ধ্যায় উপজেলার রেলগেইট নামক স্থানে হাসানসহ মিম নিজ নিজ বাসার দিকে আসছিল। এসময় ১৫-২০জন যুবকের একটি দল পূর্ব পরিকল্পনা অনুসারে তাদের ওপর অতর্কিত ভাবে হামলা করে। এসময় সদ্য প্রয়াত এমপি ইসরাফিল আলমের ভাতিজা হাসানের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। হাসানকে রক্ষা করতে গেলে যুগ্ম সাধারন সম্পাদক মিমকেও মারপিট করা হয়। এতে ঘটনাস্থলেই হাসান ও মিম জ্ঞান হারিয়ে ফেলে।
তাদেরকে উদ্ধার করে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার আরো অবনতি হলে তাদেরকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরো জানান, সাংসদের মৃত্যুর সপ্তাহ পার না হতেই এমপি বিরোধী কতিপয় ব্যক্তিদের দল নতুন করে রাণীনগরকে রক্তাক্ত জনপদে পরিণত করা এবং সাংসদের পরিবারকে কোনঠাসা করার লক্ষ্যেই এই পরিকল্পিত হামলা করেছে। এতে করে মরহুম সাংসদ ইসরাফিল আলমের গড়ে তোলা শান্তি ও উন্নয়নের জনপদের ভাবমুর্তি নষ্ট করতেই এই ঘটনার সৃষ্টি করা হয়েছে।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল হক জানান, এই ঘটনায় অভিযান চালিয়ে রেজাউল ইসলামের ছেলে আলবিন জাদিদ জাজটিসকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া লিখিত অভিযোগ পেলে এই ঘটনার সঙ্গে জড়িত অবশিষ্টদেরও গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনা হবে। তিনি আরো জানান, রাণীনগরের শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ প্রশাসন সর্বদা সজাগ রয়েছে। অন্যায়ের সঙ্গে জড়িত কাউকে বিন্দু মাত্র ছাড় দেয়া হবে না।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..