শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:২৪ অপরাহ্ন

টঙ্গীতে পশুর হাটের বর্জ্য অপসারণ না করায় এলাকাবাসী চরম দুর্ভোগে: ঠিকাদাররা উধাও

গাজীপুর প্রতিনিধি:
  • Update Time : সোমবার ৩ আগস্ট, ২০২০
  • ৩১৯ বার পঠিত

পবিত্র ঈদুল আজহাকে কেন্দ্র করে গাজীপুর সিটি কর্পোরেশনের শিল্প এলাকার পশুর হাটের বর্জ্য এখনো পরিষ্কার করা হয়নি। গাজীপুর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এবং সম্মানিত ওয়ার্ড কাউন্সিলর দের তত্ত্বাবধানে নগরীর প্রতিটি ওয়ার্ডের বর্জ্য সঠিক সময়ে পরিষ্কার হলেও টঙ্গী পূর্ব থানার পিছনের সিটি কর্পোরেশন কর্তৃক ইজারাকৃত পশুর হাটের ঠিকাদার কাজী ইলিয়াস এবং মনি সরকার সিটি কর্পোরেশন থেকে অনুমতি নিয়ে পশুর হাট পরিচালনা করেন এবং ঠিকাদারদের নিজ দ্বায়িত্বে হার্ট শেষে বর্জ্য পরিষ্কার করবেন বলেছিলেন, কিন্তু এখনো পর্যন্ত কোন প্রকার বর্জ্য পরিষ্কার না করেই ঠিকাদাররা উধাও।

এবং পশুর হাটকে কেন্দ্র করে প্রচুর পরিমাণ বালু রাস্তার দুই পাশে ফেলা হয় যা বৃষ্টির সাথে সিটি কর্পোরেশনের ড্রেনে পড়ে ড্রেন অচল হয়ে আছে ফলে এলাকার মানুষের চরম দুর্ভোগের সৃষ্টি হয়েছে। আগামী ৫ তারিখের মধ্যে সমস্ত শিল্প কারখানাছুটি শেষ হয়ে যাবে ফলে কারখানাগুলোতে আবার প্রাণচাঞ্চল্য ফিরে আসবে।
ইতি মধ্যে ১০০% রপ্তানি মুখি শিল্প কারখানার গরুর হাট বসার কারনে বিদেশী বায়াররা অনেক অডার বাতিল করেছে এবং আগের বিদেশী অর্ডার সময় মত শিপমেন্ট করতে না পারায় ঐ সকল মাল গ্রহন করছে না । তাই অতি দ্রুত ময়লা অপসারণ না করলে কারখানা গুলি বন্ধ হয়ে যেতে পারে আর হাজার হাজার শ্রমিক বেকার হয়ে যেতে পারে।
এরমধ্যে যদি সঠিকভাবে পরিষ্কার না করা হয় এলাকার অবস্থা আরও অবনতির দিকে যাবে এবং বৃষ্টির সাথে সাথে কাদার কারণে মানুষজনের হাঁটাচলা অসুবিধা তৈরি হবে তাই কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..