রবিবার, ২৯ মে ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন

News Headline :
সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল তাড়াশে শেয়াল মারার ফাঁদে শিশুর মৃত্যু তাড়াশে পূজা উদযাপন পরিষদের সভাপতি হলেন রজত ও সাধারণ সম্পাদক আনন্দ ঘোষ তাড়াশে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হলেন মিনি ও সাধারণ সম্পাদক টুনি তাড়াশে ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক কমিটি অনুমোদন তাড়াশে মরা মানুষের টাকাসহ ৪ শিক্ষকের বেতন ভাতা আত্মসাতের অভিযোগ মাদ্রাসার ২ জন সুপারের বিরুদ্ধে তাড়াশে ধান কাটার শ্রমিকের সংকট তাড়াশে কৃষি শ্রমিকদের মারধর, ৮ জন আহত তাড়াশে শিশু কন্যা আটকে রেখে মাকে নির্যাতন, থানায় অভিযোগ তাড়াশে খেলার মাঠের জন্য মানববন্ধন

ঈদ উপলক্ষে ভক্ত কূলকে শুভেচ্ছা জানিয়েছেন সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, তাসকিন আহমেদরা

সময়ের সংবাদ ডেস্কঃ
  • Update Time : শনিবার ১ আগস্ট, ২০২০
  • ২৪৭ বার পঠিত

ঈদুল ফিতরের মতো করোনাভাইরাস মহামারির প্রভাব পড়েছে ঈদুল আজহা কথা কোরবানির ঈদেও। ইচ্ছা থাকলেও সংক্রমণের ভয়ে মন খুলে আনন্দ প্রকাশ করতে পারা যাচ্ছে না। আপামর জনসাধারণের মতো অনেকটা ঘরবন্দী ঈদ উদ্‌যাপন করতে হচ্ছে ক্রিকেটারদেরও।

ঈদ উপলক্ষে ভক্ত কূলকে শুভেচ্ছা জানিয়েছেন সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, তাসকিন আহমেদরা।

রোজার ঈদের মতো কোরবানির ঈদও যুক্তরাষ্ট্রে উদ্‌যাপন করছেন দেশসেরা ক্রিকেটার সাকিব। সঙ্গে স্ত্রী ও দুই কন্যা।

কোরবানির ঈদের তাৎপর্য তুলে ধরে নিজের ভেরিফাইড ফেসবুকে দেওয়া এক পোস্টে তারকা এই অলরাউন্ডার লিখেছেন- “মহান আল্লাহর নির্দেশে ত্যাগের অঙ্গীকার পালনের দিনটিই হলো ঈদ-উল-আজহার দিন। আল্লাহ আমাদের সকলকে সমান ভালোবাসা ও শক্তি দান করুন। আশপাশের দরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আসুন ঈদের আনন্দ ছড়িয়ে দেই চারদিকে। ”

ঈদ উপলক্ষে ফেসবুকে পোস্ট দিয়েছেন জাতীয় দলের তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান মুশফিকুর রহিমও। তিনি লিখেছেন- “সবাইকে সালাম…সর্ব শক্তিমান আল্লাহ আমাদের সবার কোরবানি ও সকল ভালো কাজগুলো কবুল করুন। আমাদের দুনিয়া ও আখিরাতে এর পুরস্কার দিন। ”

টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ তার অফিশিয়াল পেজে নিজের একটি ছবি পোস্ট করে লিখেছেন, “আলহামদুলিল্লাহ, সবাইকে ঈদ মোবারক।

আল্লাহ আমাদের সবার কোরবানি কবুল করুন। ”
জাতীয় দলের তারকা পেসার রুবেল হোসেন লিখেছেন- “ত্যাগের মহিমায় উজ্জ্বল হোক আমাদের জীবন। সবাইকে রইল পবিত্র ঈদ-উল আজহার এর শুভেচ্ছা। ঈদ মোবারক। ”

মোস্তাফিজুর রহমান লিখেছেন- “সারা বিশ্বের মুসলিম ভাই-বোনদের ঈদের শুভেচ্ছা। শুভ এই উপলক্ষ আপনাদের প্রত্যেকের জীবনে শান্তি ও কল্যাণ বয়ে আনুক। ”

অভিজ্ঞ বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক তার পোস্টে লিখেছেন, “ঈদ মোবারক। আল্লাহ আমাদের সবার কোরবানি কবুল করুন। ”

এ ছাড়া ঈদ উপলক্ষে সাইফউদ্দিন, তাসকনিরা ঈদের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..