মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:২১ অপরাহ্ন

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সময়ের সংবাদ এর পরিবারের পক্ষ থেকে জানাই ঈদের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ
  • Update Time : শনিবার ১ আগস্ট, ২০২০
  • ২৮৮ বার পঠিত

প্রিয় দেশবাসী,
আস্সালামু আলাইকুম। ঈদ মুবারক।
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি। ঈদুল আযহা উপলক্ষে “সময়ের সংবাদ” এর ও আমি আব্দুল খালেক সুমন (গাজীপুর প্রতিনিধি) পক্ষ থেকে বিশ্বের সকল মুসলমান সম্প্রদায়কে অভিনন্দন জানাচ্ছি। মহান ত্যাগের মহিমায় ভাস্মর এই দিনে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্—এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি।

ঈদুল আযহার ত্যাগের মহান আদর্শ ও শিক্ষাকে চিন্তা ও কর্মে প্রতিফলিত করার জন্য সবার প্রতি আহবান জানাচ্ছি। আমরা বিশ্বাস করি— পরম সহিষ্ণুতা, সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ সহাবস্থানসহ মানবাধিকার সমুন্নত রাখার মাধ্যমে প্রীতিময় সমাজ গঠন সম্ভব। কারণ— ঈদুল আযহা ধৈর্য, সহনশীলতা, সহমর্মিতা এবং অন্যের প্রতি শ্রদ্ধাবোধ ও ভালোবাসার শিক্ষা দেয়। আমরা যেনো প্রতিকী পশু কোরবানীর সাথে অন্তরের পশুত্বকেও কোরবানী দিতে পারি।

প্রিয় দেশবাসী,
বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের প্রকোপের মধ্যেই পবিত্র ঈদুল আযহা সমাগত। তাই, পশুর হাট ও ঈদ যাত্রায় যেন মহামারি করোনা ছড়িয়ে না পড়ে সেজন্য সবাইকে সরকারের দিক নির্দেশনা মেনে চলার জন্য সচেতন থাকতে অনুরোধ করছি। মহান আল্লাহ্ যেন আমাদের পৃথিবীকে ভয়াল এই মহামারি থেকে হেফাজত করেন।
সবার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি। ঈদ মুবারক।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..