সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:২৫ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

করোনা কালীন মানবতার সেবায় বিলাইছড়ি থানা পুলিশ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : রবিবার ২৮ জুন, ২০২০
  • ৪৫০ বার পঠিত

 

শাহ্ আলম, রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ

রাঙ্গামাটি জেলার বিলাই ছড়ি উপজেলা অত্যন্ত দুর্গম ও হতদরিদ্র এলাকার মধ্যে অন্যতম। এখানকার অধিকাংশ লোক কৃষির উপর নির্ভরশীল।
দীর্ঘদিন লকডাউন থাকায় এখানকার অধিকাংশ লোকজনই দরিদ্র সীমার নিম্নস্তরে নেমে আসে এবং মানবতার জীবন যাপন করে আসছেন। সেবাই পুলিশের ধর্ম ও পুলিশ জনগণের বন্ধু তারই প্রমাণ দিলেন বিলাইছড়ি থানা পুলিশ। রাঙ্গামাটি জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় বিলাই ছড়ি থানার অফিসার ইনচার্জ পারভেজ আলীর উদ্যোগে সকল অফিসার ও সদস্যদের নিজ অর্থায়নে বিলাই ছড়ি থানা কর্তৃক ২৮জুন ২০২০ ইং তারিখ আনুমানিক সকাল ১১ টায় করোনা কালীন সংকটে থাকা দুস্থ ও হত-দরিদ্রের মাঝে রেশন ও উপহার সামগ্রী বিতরণ করেন।বিলাই ছড়ি থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী বলেন, বাংলাদেশ পুলিশই করোনার সম্মুখ যোদ্ধা,যে যুদ্ধে সব সময় দেশ ও দেশের জনগণের পাশে পুলিশ ছিল ও থাকবে। তিনি আরো বলেন আমাদের এই ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে,ও করোনা সংকট না কাটা পর্যন্ত বিলাই ছড়ি বাসির পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..