রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন

News Headline :
মহান বিজয় দিবস উদযাপন বাস্তবায়ন লক্ষ্যে তাড়াশে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ৫২ বছর বয়সে এসএসসি পাশ করলেন কৃষক মতিন তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

ফরিদপুরে সাধারণ মানুষের অসচেতনতার কারণে বন্ধ হলো ফরিদপুরে আলিমুজ্জামান সেতু

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শুক্রবার ২৬ জুন, ২০২০
  • ৩২৯ বার পঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

করোনা ভাইরাসে বিপর্যস্থ সারা পৃথিবীর মতো বাংলাদেশেও আক্রান্ত বাড়ছে। সেই সাথে বাড়ছে মৃত্যু হারও। দেশের মধ্যবর্তী স্থানের জেলা ফরিদপুরেও করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। বিভিন্ন সূত্রের তথ্য অনুযায়ী এ পর্যন্ত ফরিদপুরে আক্রান্তের সংখ্যা ১৫০০ ছাড়িয়ে আর মৃত্যুবরণ করেছেন ২০ জন। জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পুলিশসহ সংশ্লিষ্ট দপ্তরের নানা উদ্যোগ ও কর্মকান্ড অব্যাহত থাকা সত্ত্বেও করোনা বিষয়ে সাধারণ মানুষের মধ্যে এক ধরনের উদাসীনতা লক্ষ্য করা গেছে। বিশেষ করে বাণিজ্যিক বিতান, বাজার, চায়ের দোকানসহ গুরুত্বপূর্ণ স্থানগুলোতে সারাদিনোমান সামাজিক দূরত্ব না মানার দৃশ্যগুলো চোখে পড়ছে।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকারের নির্দেশে অবশেষে ফরিদপুরের প্রধান বাণিজ্যিক কেন্দ্র নিউ মার্কেট ও হাজী শরীয়তুল্লাহ বাজার যোগাযোগের অন্যতম মাধ্যম আলিমুজ্জামান সেতুটি একেবারে বন্ধ করে দিয়েছে বাজার কর্তৃপক্ষ। এই সেতু দিয়ে প্রতিদিন অর্ধ লক্ষ মানুষ যাতায়াত করে থাকে। সেতু বন্ধ করে দেওয়া বিষয়ে হাজী শরীয়তুল্লাহ বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক নুর ইসলাম মোল্যা সাংবাদিকদের জানান, আমরা জেলা প্রশাসনের নির্দেশে কাচা বাজারকে গোয়ালচামট মহিম স্কুলের মাঠে স্থানান্তর করেছি। প্রতিটি দোকানের সামনে সামাজিক দূরত্বের চিহ্ন এঁকে দিয়েছি, তাতেও কাজ হচ্ছে না। বাজারের অনেক ব্যবসায়ী করোনায় আক্রান্ত হয়ে ঘুরে বেড়াচ্ছে, কথা শুনছে না। অনেক ক্রেতা মাস্ক ব্যবহার করে না। তাদের কাছে দ্রব্যমূল্য বিক্রয় নিষেধ করা হয়েছে। বৃহস্পতিবার জেলা প্রশাসকের নির্দেশেই জন সমাগম কমাতে আলিমুজ্জামান সেতু বাঁশের বেড়া দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..