সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

সামান্য ঝগড়ায় সহকর্মীর বুকে কাঁচি ঢুকিয়ে দিলো পোশাককর্মী

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শুক্রবার ২৬ জুন, ২০২০
  • ২৯৪ বার পঠিত

নাঈম, গাজীপুর রিপোর্টার:

গাজীপুরে সহকর্মীর হাতে শাহীন (২৭) নামে এক পোশাককর্মী খুন হয়েছেন।বৃহস্পতিবার বিকেলে গাজীপুর মহানগরীর গাছা থানাধীন কামারজুরি এলাকায় এ ঘটনা ঘটে।

তিনি গাইবান্দার পলাশবাড়ি উপজেলার সাতানা নওগাঁ গ্রামের মমতাজ মিয়ার ছেলে। তিনি কামারজুরি এলাকায় বিসমিল্লাহ সোয়েটার কারখানায় সাব কন্ট্রাকে কাজ করতেন।

গাছা থানা পুলিশের এসআই সজিব দেবনাথ জানান, পূর্ব পরিচয়ের সূত্র ধরে শাহীন ও তার সহকর্মী ওয়াজিদ মিয়া ওই সোয়েটার কারখানায় সাব কন্ট্রাকে কাজ করতো। বৃহস্পতিবার সকালে কারখানার বাইরে তাদের দু’জনের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। পরে স্থানীয়রা বিষয়টি মিটমাট করে দেন।

দুপুর আড়াইটার দিকে কামারজুরি বালুর মাঠ এলাকায় তারা আবার ঝগড়ায় ও মারামারিতে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে ওয়াজিদ তার হাতে থাকা কাপড় কাটার কাঁচি দিয়ে শাহীনের বুকে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শাহীন মারা যায়।

খবর পেয়ে বিকেলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে সেখান থেকে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। হত্যাকারী ওয়াজিদকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..