রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫২ অপরাহ্ন

News Headline :
মহান বিজয় দিবস উদযাপন বাস্তবায়ন লক্ষ্যে তাড়াশে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ৫২ বছর বয়সে এসএসসি পাশ করলেন কৃষক মতিন তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

ঝিনাইদহে ৪ বখাটে ডিবি পুলিশের অভিযানে গ্রেপ্তার: অশ্লীল ভিডিও উদ্ধার

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শুক্রবার ২৬ জুন, ২০২০
  • ৩২৯ বার পঠিত

ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহে জোর করে ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষনের চেস্টায় ব্যার্থ হয়ে গৃহবধূর সাথে কর্মচারীর উলংগ ভিডিও চিত্র ধারন করার অভিযোগে ৪ বখাটেকে আটক এবং ধারনকৃত ভিডিও উদ্ধার করেছে ঝিনাইদহ পুলিশ। ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম) এর তড়িৎ পদক্ষেপে পুলিশের এ সাফল্য অর্জন সম্ভব হয়েছে বলে সুত্র জানায়।
বিস্তারিত জানা গেছে, অভিযোগকারী ব্যাক্তি তার কর্মচারীর মাধ্যমে গত
ইংরেজী ১৮জুন২০২০ তারিখ সন্ধ্যার সময় তার ভাড়া বাসায় স্ত্রীর নিকট বাজার দিয়ে পাঠালে তার স্ত্রী দরজা খুলে দিয়েছিলেন। সে সময় আসামি সানি মুন্সি (২৩) পিতাঃমৃত হারুন মুন্সী, ২। মোঃ শাওন (২৪), পিতাঃ ইসহাক অালী, ৩। মোঃ মারুফ বিল্লাহ (২৫) ,পিতাঃ নুরুল অামিন, সর্ব সাংঃ মহিষা কুন্ডু, ৪। সোহান (২৫), পিতা রুস্তম,আলী, সাংঃ চাকলা পাড়া, সর্ব থানা ও জেলাঃ ঝিনাইদহ গন দরজা খোলা পেয়ে ঘরের ভিতরে প্রবেশ করে । তারা কর্মচারী এবং অভিযোগকারীর স্ত্রী কে জোরপূর্বক উলঙ্গ করে পাশাপাশি দাঁড় করিয়ে মোবাইলে ভিডিও ধারন করে। অভিযোগকারীর মেয়েকে পাশের রুমে আটকে রাখে। কর্মচারীকে অভিযোগকারী স্ত্রীর সাথে খারাপ কাজ করার জন্য জোর জবরদস্তি করে। সে এতে রাজি না হলে তারা বেধড়ক মারধর করে।
একপর্যায়ে আসামিরা অভিযোগকারীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে এবং নগ্নছবি তাদের মোবাইল ফোনে ধারণ করে। আসামিরা আপত্তিকর ভিডিও ধারণ করে টাকা দাবি করে এবং বিভিন্ন ধরনের ভয়-ভীতি দেখায়। গতকাল ২৫ জুন বৃহস্পতিবার পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম অভিযোগ পেয়ে তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেন । তিনি ডিবির একটি টিম বিভিন্ন জায়গায় অভিযানে পাঠান । পুলিশ অভিযান চালিয়ে শাওন, মারুফ, সানি ও সোহানকে গ্রেফতার করেছে এবং তাদের হেফাজত থেকে অশ্লীল ভিডিও এবং ভিডিও ধারণনের মোবাইল ফোন উদ্ধার করেছেন।
অভিযোগের আধাঘন্টার মধ্যে বখাটেদের গ্রেফতার ও গৃহধুর অশ্লীল ভিডিও উদ্ধারের ঘটনায় পুলিশ সুপারকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন ঝিনাইদহের সকল শ্রেণীর মানুষ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..