সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

চট্টগ্রাম নগরে আরও ২১২ করোনা শনাক্ত

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শুক্রবার ২৬ জুন, ২০২০
  • ১৮০ বার পঠিত

আব্দুল করিম,চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান:

চট্টগ্রামে ১ হাজার ৯৩ জনের নমুনায় আরও ২৪৬ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। নতুন শনাক্তদের মধ্যে ২১২ জন নগরের ও ৩৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। গত ২৪ ঘন্টায় নগরে ৫ জনের মৃত্যু হয়েছে।গত ২৪ ঘন্টার তথ্য শুক্রবার (২৬ জুন) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান।
বৃহস্পতিবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৭৭ জনের নমুনা পরীক্ষায় ১৭ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ১০ জন নগরের ও ৭ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।
চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির ল্যাবে ১০০ জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের ৯ জনের করোনা মিলেছে। এর মধ্যে ২ জন নগরের ও ৭ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩১ জনের নমুনা পরীক্ষা করে নগরের ৫ জন ও বিভিন্ন উপজেলার ৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩৩৩ জনের নমুনা পরীক্ষা করে ৮৩ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৭৮ জন নগরের ও ৫ জন উপজেলার।ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৪৪ জনের নমুনা পরীক্ষা করে নগরের ৫৯ জন ও উপজেলার ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।শেভরণ ল্যাবে ১০০টি নমুনা পরীক্ষায় ৬২ জনের করোনা ধরা পড়েছে। এর মধ্যে ৫৮ জন নগরের ও চারজন উপজেলা পর্যায়ের বাসিন্দা।কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮টি নমুনা পরীক্ষা করে একটিতে করোনার জীবাণু মিলেছে।উপজেলায় আক্রান্তদের মধ্যে লোহাগাড়ার ১, সাতকানিয়ার ৪, বাঁশখালীর ১, আনোয়ারার ৩, চন্দনাইশের ৫, পটিয়ার ২, বোয়ালখালীর ৩, রাঙ্গুনিয়ার ২, রাউজানের ১, ফটিকছড়ির ১, হাটহাজারীতে ৮, মিরসরাইয়ের ১ ও সীতাকুণ্ডের ২ জন রয়েছেন।প্রসঙ্গত, চট্টগ্রামে এখন পর্যন্ত ৭ হাজার ৪৬৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। করোনায় মারা গেছেন ১৬০ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৩ জন; এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৯০৮ জন করোনা রোগী।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..