রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৪৮ অপরাহ্ন

News Headline :
মহান বিজয় দিবস উদযাপন বাস্তবায়ন লক্ষ্যে তাড়াশে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ৫২ বছর বয়সে এসএসসি পাশ করলেন কৃষক মতিন তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

দায়িত্ববোধ থেকে ঝুঁকি জেনেও শুটিং করছি: টয়া

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শুক্রবার ২৬ জুন, ২০২০
  • ২২৫ বার পঠিত

বিনোদন ডেস্ক: বেড়েই চলছে করোনা ভাইরাসের প্রকোপ। তীব্র ছোঁয়াচে এই রোগ থেকে রক্ষা পেতে ঘরে থাকাটাই সবচেয়ে বেশি নিরাপদ। তবে এমন অবস্থাতেও স্বল্প পরিসরে চলছে নাটকের শুটিং।

দীর্ঘ আড়াই মাস বন্ধ থাকার পর গত পহেলা জুন সকল স্বাস্থ্যবিধি মেনে নাটকের শুটিং করার সিদ্ধান্ত নেয় নাটক সংশ্লিষ্ট সংগঠনগুলো। তবে এরপরেও কিছু সংখ্যক তারকা ঝুঁকি নিয়ে শুটিং সেটে ফিরলেও বেশিভাগই নিজেকে রেখেছেন ঘরবন্দি। নিজেদের নিরাপদ রাখতে করোনার দাপট কমার অপেক্ষায় রয়েছেন তারা। মুমতাহিনা চৌধুরী টয়াকিন্তু ব্যতিক্রম দেখা গেলো ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়াকে। গত ৯ জুন থেকে ঝুঁকি নিয়েই কাজ শুরু করেছেন তিনি। সকল স্বাস্থ্যবিধি মেনে এবং শারীরিক দূরত্ব বজায় রেখে এখন নিয়মিত শুটিং করছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

বুধবার (২৪ জুন) বিক্রমপুরে এস কে শুভ পরিচালিত ‘পারমিশন’ নামের একটি নাটকের শুটিং করছেন টয়া। ঈদুল আযহার এই নাটকটিতে স্বামী অভিনেতা সাইদ জামান শাওনের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন তিনি।
ksrm

শুটিং থেকে টয়া বাংলানিউজকে বলেন, যতটা না অর্থের জন্য কাজ করছি, তার চেয়ে বেশি দায়িত্ববোধ থেকে ঝুঁকি জেনেও শুটিং করছি। একটি শুটিং ইউনিটের সঙ্গে পরিচালক, ক্যামেরাম্যান, মেকআপ ম্যান, প্রোডাকশন বয়সহ প্রায় ১০ থেকে ১৫ জন মানুষের উপার্জন জড়িত থাকে। শিল্পীর অভাবে অনেক নির্মাতা শুটিং করতে পারছেন না। ফলে এই মানুষগুলোর আয়ও বন্ধ হয়ে আছে। তাদের পরিবার সদস্যরাও সঙ্কটে দিন কাটাচ্ছেন।

তিনি আরো বলেন, এই বিষয়টি চিন্তা করে আমি এবং আমার স্বামী পরামর্শ করেই শুটিংয়ের সিদ্ধান্ত নিয়ে নিয়মিত কাজ করছি। তবে আমাদের একেবারেই উপার্জনের প্রয়োজন নেই, সেটাও বলবো না। দেশের প্রেক্ষাপটে আমাদের শিল্পদের প্রচুর অর্থ জমিয়ে রাখার সুযোগ নেই। নিয়মিত কাজ করে যে আয় হয়, তা দিয়েই আমাদের চলতে হয়। তাই দুইটা বিষয়ই মাথায় রেখে শুটিং করতে হচ্ছে।মুমতাহিনা চৌধুরী টয়া ও সৈয়দ জামান শাওন
সম্প্রতি টয়া অংশ নিয়েছেন সরদার রোকন পরিচালিত ‘বেসামাল’ নাটকে। এতে তার বিপরীতে রয়েছেন ইরফান সাজ্জাদ।

এছাড়া করোনার কারণে শুটিং বন্ধ হাওয়ার আগে মেহেদি হাসানের ওয়েব সিরিজ ‘ইনফিনিটি’তে পুলিশের বিশেষ ফোর্সের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এই দুইটি কাজ আসন্ন ঈদে প্রচারের কথা রয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..