বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৪৭ অপরাহ্ন

News Headline :
মহান বিজয় দিবস উদযাপন বাস্তবায়ন লক্ষ্যে তাড়াশে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ৫২ বছর বয়সে এসএসসি পাশ করলেন কৃষক মতিন তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাড়ি থেকে গাঁজার গাছ উদ্ধারঃ মহিলা আটক

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ২৫ জুন, ২০২০
  • ২৬১ বার পঠিত

শেখ মোঃ সাইফুল ইসলাম, গাইবান্ধাঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের হঠাৎ পাড়া গ্রাম থেকে গাঁজার গাছ সহ জমিলা বেগম (৪০) নামে ১ মহিলাকে আটক করেছে পুলিশ।
গোবিন্দগঞ্জ থেকে বেশ কয়েকজন সাংবাদিক গত ২৪ জুন বিকেলে ওই ইউনিয়নে পেশাগত দায়িত্ব পালনে গেলে স্থানীয় লোকজন গাঁজার গাছ সর্ম্পকে সাংবাদিকদের অবহিত করে বলেন এলাকার যুব সমাজকে গাঁজা সেবন থেকে বাঁচান।
পরে গোপনে ২ সাংবাদিককে ওই বাড়ীতে পাঠিয়ে গাঁজার গাছ সম্পর্কে নিশ্চিত হওয়ার পর থানার চৌকস পুলিশ অফিসার শওকতকে মুঠোফোনে বিষয়টি জানানো হয়।
ফোন পেয়ে তাৎক্ষনিক তিনি ওই এলাকায় চলে আসেন এবং সাংবাদিকদের সাথে নিয়ে ওই বাড়ীতে গিয়ে বাড়ির আগিনার ভিতর লাগানো গাঁজার গাছ উদ্ধারসহ মহিলাকে আটক করা হয়।
এ ঘন্টা নিশ্চিত হওয়ার পড়ে, থানার এসআই তনয়, এএসআই মুশফিক ঘটনার স্থলে উপস্থিত হন।
সেখান থেকে ওই মহিলাসহ শালমারা রেলষ্টেশনে পায়ে হেটে আসেন পুলিশ কর্মকর্তারা।
ততক্ষণে থানা থেকে আর এক পুলিশ কর্মকর্তা এএসআই ইসমাইল হোসেন থানার পিকআপ ভ্যানসহ ষ্টেশনে পৌঁছে আটক মহিলাসহ গাঁজার গাছ নিয়ে থানায় আসেন।
মহিলা আটক হলেও তার স্বামী পেশাদার গাঁজা ব্যবসায়ী ওই গ্রামের নিদানু শেখের ছেলে মোনারুল পালিয়ে যেতে সক্ষম হয়।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, পলাতক মোনারুলের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একটি মাদক মামলা বিচারাধীন আছে।
এ ব্যাপারে তাদের স্বামী স্ত্রীর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..