সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:১১ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

ঝালকাঠিতে অটোরিক্সা চুরির সময় স্থানীয়দের হাতে চোর চক্রের ২ সদস্য আটক

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ২৫ জুন, ২০২০
  • ৩০৬ বার পঠিত

সৈয়দ রুবেল, ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠিতে অটোরিক্সা চুরির সময় স্থানীয়দের হাতে চোর চক্রের ২ সদস্য আটক।

আটককৃত চোর ও তাদের চুরি কাজে ব্যবহারিত একটি প্রাইভেট কার পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

অটোরিক্সা মালিক সূত্রে জানাযায়,২৪/০৬/২০২০ইং তারিখ বুধবার সকালে ঝালকাঠি শহরের সাধনার মোড় থেকে অভিনব কায়দায় অটোরিক্সা চুরি করে নেয়ার সময় ধাওয়া করলে পুলিশের সহযোগীতায় ঝালকাঠি-বরিশাল মহাসড়কের শ্রীরামপুর এলাকা থেকে চোর চক্রের ২জন সদস্য আটক সহ তাদের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করে।

আটককৃত বেটারী চালিত অটোরিক্সা চুরি চক্রের ২জন সদস্যরা হলো বরগুনা জেলার তালতলি এলাকার চরপাতা গ্রামের জাকির হোসেনের ছেলে জহিরুল ইসলাম(২৪) ও একই উপজেলার বেতিপাড়া গ্রামের মৃত জব্বার জোমাদ্দারের ছেলে জিয়া জোমাদ্দার(২৬)।

ইতোপূর্বে একই মালিকের অপর একটি বেটারী চালিত অটোরিক্সা গত ০৯ জুন ২০২০ তারিখ একই কৌশলে চুরি করে নেয় একটি চক্র।

এ বিষয় জেলা অটো রিক্সা চালকদের সংগঠন সূত্রে দাবি করা হয় যে, এই চক্র অনেকদিন যাবৎ ঝালকাঠি শহর থেকেই প্রায় ২৫টি বেটারী চালিত অটোরিক্সা চুরি করে। চোর চক্রটি প্রথমে অটো রিক্সায় কিছু মালামাল তুলে বিভিন্ন এলাকায় ভাড়ার কথা বলে নিয়ে যায়। সেখানে অপেক্ষমান কারটিতে চক্রের অন্য সদস্যরা অপেক্ষা করে এবং নির্দিষ্ট স্থানে অটো পৌছার পর চোর চক্রের অন্য সদস্যরা ডিবি পুলিশ সহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে অটো চালককে তাদের কারে তুলে নেয় এবং অজ্ঞান করে দূরে কোথাও রাস্তার পাশে ফেলে রেখে যায়।

চোর চক্রটির ফাঁদে পড়া ঝালকাঠির অটো চালক মোঃ জাহিদ হোসেন জানান, গত ২৭ মে ২০২০ তারিখ নবগ্রাম সড়ক থেকে তার গাড়ি ভাড়া করা হয় এবং ঝালকাঠির ব্র্যাক মোড় পূর্ব অংশে এসে অপেক্ষমান দুজন ব্যক্তি এসে ডিবি পরিচয় দিয়ে হ্যান্ডক্যাপ লাগিয়ে প্রাইভেট কারে তুলে নিয়ে অজ্ঞান করে বরিশালের কাশিপুর এলাকায় রাস্তার পাশে ফেলে রাখে।

পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মোঃ জাহিদ হোসেন কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে এবং তিনদিন পর সে সুস্থ্য হয়। জাহিদ হোসেন এই অটোচোর চক্র গ্রেফতারের খবর পেয়ে ঝালকাঠি থানায় আসে এবং কী ভাবে সে এদের হাতে তার অটোটি চুরি হয়েছে তার বর্ণনা করেন।

জাহিদ হোসেন কারটি সনাক্ত করেছেন তবে কারটির নম্বরপ্লেট পরিবর্তন করা হয়েছে তিনি দাবী করেন।

পুলিশের ধারনা এই চোর চক্রের ব্যবহৃত কারটি কোন চোরাই কার হতে পারে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..