বুধবার, ১২ মে ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

চট্টগ্রামের শিক্ষকদের অনুপ্রেরণা অধ্যক্ষ জাহাঙ্গীর

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ১৬ জুন, ২০২০
  • ১৩১৭ বার পঠিত

মোহাম্মদ ইউনুসঃ

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার পন্থিচ্ছিলা এলাকায় জন্ম নিয়েও এই মহান ব্যক্তি আজকে আন্তর্জাতিক মানের একজন ব্যক্তি। তিনি চট্টগ্রাম এর কৃতি সন্তান। আমাদের গর্ব ও অহংকার।

তিনি বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) এর কেন্দ্রীয় সেক্রেটারি। তিনি বিজয় স্মরণী বিশ্ববিদ্যালয় এর প্রতিষ্ঠাকাল হতে সবচেয়ে সফল একজন অধ্যক্ষ হিসাবে যথেষ্ট পরিচিতি লাভ করেন।

তিনি একজন সৎ,নির্ভিক, যোগ্য, দক্ষ, কর্মঠ, মানবতার মডেল হিসাবে বিবেচ্য।তিনি স্টুডেন্ট্স ও শিক্ষকদের মধ্যেও অনন্য স্থান দখল করে নেন।

তিনি অত্যন্ত মেধাবী ও প্রায়ই সবগুলো কাজ অতি সূচারুরুপে সমপন্ন করে থাকেন।তিনি সকল স্টুডেন্ট্স ও টিচার্স দের জন্য অনুপম মডেল বা উপমা বলে বিবেচ্য।

তিনি এমন একজন শিক্ষক, যিনি সর্বদাই লড়ছেন সত্তি প্রতিষ্ঠার লক্ষ্যে।যা দ্বারা তাঁর সম্মানের পরিমান বহুগুণ বেড়ে যায়।

তিনি বহু শিক্ষক শিক্ষিকার শিক্ষক হিসাবে পরিচিত,সমগ্র বাংলাদেশব্যাপি এমনকি আন্তর্জাতিক অঙ্গনেও বিশেষ ও বিশাল পদচারনা ও অবদান রয়েছে।তিনি একজন আদর্শিক ও সত্তিকারের সেরাদের সেরা শিক্ষক। যিনি অন্য শিক্ষকদের অনুপ্রেরণা র মূল উৎস।

তিনি একজন সু বক্তা, একজন উদার মনের সার্বজনীন মানুষ।তিনি সর্বদাই সাম্যবাদ ও শোষণহীন সমাজ প্রতিষ্ঠার আন্দোলনে নিজেকে সার্বিকভাবে নিয়োজিত রেখেই চলেছেন।অসহায়, দরিদ্র শিক্ষার্থীদের সর্বোচ্ছ সহযোগীতা করেন তিনি।প্রকৃতঅর্থে, তিনি সত্তিকারের একজন মানবিক মানুষ।

অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর স্যারের জন্য রইলো শুভেচ্চাভিনন্দন, মোবারকবাদ ও অবিরাম ভালোবাসা।
আমি স্যারের সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামণা করছি।

 

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..