সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৩ অপরাহ্ন

News Headline :
তাড়াশে সদ্য যোগদানকৃত শিক্ষা অফিসার ও নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের বরণ অনুষ্ঠান তাড়াশে ২ হাজার শীতার্তদের মাঝে এমপি আজিজের কম্বল বিতরণ বাল্যবিবাহ বন্ধ করতে রাতে বিয়ে বাড়িতে ইউএনও তাড়াশে ৭০লিটার দেশীয় চোলাই মদসহ একজন আটক তাড়াশে শিক্ষার্থীদের রাস্তায় সুরক্ষার জন্য স্পিড ব্রেকার দিলেন ছাত্রলীগ তাড়াশে নবীন বরণ অনুষ্ঠানে ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় অনুষ্ঠানে আসেননি চেয়ারম্যান ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা

মসিক ৩০নং ওয়ার্ডবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : রবিবার ২৪ মে, ২০২০
  • ২০৩ বার পঠিত

মোঃ দাঈক আলী, ময়মনসিংহ:

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩০নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তরুণ সমাজ সেবক মোঃ ফাহিম ফয়সাল শোভন। তিনি মরহুম নুরউদ্দিন আহমেদ চেয়ারম্যান এর সুযোগ্য নাতি ও সাবেক খাগডহর ৯নং ইউ.পি চেয়ারম্যান ওয়াকিল উদ্দিন আহমেদ স্বপন এর ভাগ্নে।

ময়মনসিংহ সিটির নবগঠিত ৩০নং ওয়ার্ড খাগডহর, বাগেরকান্দা, বৈশাখাই, রহমতপুর, কিসমত, হাসিবাসি, নিজকল্পা এলাকা নিয়ে গঠিত। নবগঠিত ৩০নং ওয়ার্ডে রয়েছে প্রায় অর্ধলক্ষাধিক মানুষের বসবাস। ৩০নং ওয়ার্ডের সকল স্তরের মানুষকে জানিয়েছেন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

তিনি এলাকায় তরুণ সমাজসেবক হিসেবে বেশ প্রশংসা কুড়িয়েছেন । বর্তমান করোনা পরিস্থিতিতে ৩০নং ওয়ার্ডের শতাধিক পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে দিয়েছেন নিত্যপ্রয়োজনীয় খাবার সামগ্রী। এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৫০টি অসহায় গরীব পরিবারকে দিয়েছেন ঈদ উপহার ও ১৫জন বিধবা মহিলাকে দিয়েছে নগদ অর্থ । তার এমন মানবিক কাজে ৩০নং ওয়ার্ডবাসীর প্রসংসার পাত্র হিসেবে বেশ পরিচিতি নাম শোভন। তিনি তার স্বাদ্যমতো চেষ্টা করে যাচ্ছে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর।

এবিষয়ে তরুণ সমাজ সেবক মোঃ ফাহিম ফয়সাল শোভনের কাছে জানতে চাইলে তিনি ময়মনসিংহ সিটির ৩০নং ওয়ার্ডবাসী ও দেশবাসী সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেন- তিনি ৩০নং ওয়ার্ডের খাগডহর ঘুন্টি এলাকার একজন বাসিন্দা। তিনি পেশায় শিক্ষানবিশ আইনজীবী। তার জন্মস্থানই এখানে। এ এলাকা বা ওয়ার্ডে তার অনেক দায়িত্ব রয়েছে। শুধু তার না প্রত্যেকের নিজ নিজ এলাকায় বা ওয়ার্ডে অনেক দায়িত্ব রয়েছে। এবং সেই দায়িত্ব থেকেই নিজ উদোগ্যে তিনি তার এলাকা বা ওয়ার্ডের মানুষের জন্য কিছু করতে চায়। তার এমন মনোবল থেকেই তিনি সমাজের অসহায় মানুষের সেবা করে যাচ্ছে। তিনি বলেন আমার ওয়ার্ডে অনেক অসহায় গরীব লোক আছে যারা ঠিক মত ৩বেলা খেতে পারে না আবার অনেকে দিন আনে দিন খায় বর্তমান করোনা মহামারিতে তাদের কষ্টের কথা চিন্তা করে তার সামর্থ্যমত সাহায্য করে যাচ্ছেন। এবং তিনি মনে করেন সমাজের প্রত্যেকটি মানুষের দায়িত্ব এটা এবং এ দায়িত্বে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে। কারণ বর্তমান সময়ে তরুণরাই পারবে এ-সমাজ এ-দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে ও দারিদ্র্যহীন, মানবিক সুন্দর সমাজ গড়ে তুলতে।
তিনি তার ওয়ার্ডবাসী ও দেশবাসীর কাছে দোয়া চান। তিনি যেন সব সময় তার ওয়ার্ডের ও সমাজের অসহায় মানুষের পাশে থাকতে পারে।

অসাধারণ কথা বলেন তরুণ সমাজ সেবক শোভন। প্রতিটা সমাজ বা দেশকে সামনে এগিয়ে নেওয়ার পিছনে সবচেয়ে বেশী ভুমিকা রাখে তরুণরা। তাই সমাজ বা দেশকে সুন্দর করে গড়ে তুলতে তরুণদের এগিয়ে আসতে হবে। শোভনের মতো মনোবল নিয়ে প্রতিটা তরুণকে নিজ উদোগ্যে এগিয়ে আসতে হবে তবেই এ সমাজ এ দেশ সুন্দর ভাবে সামনের দিকে এগিয়ে যাবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..