মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪১ অপরাহ্ন

News Headline :
তাড়াশে সদ্য যোগদানকৃত শিক্ষা অফিসার ও নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের বরণ অনুষ্ঠান তাড়াশে ২ হাজার শীতার্তদের মাঝে এমপি আজিজের কম্বল বিতরণ বাল্যবিবাহ বন্ধ করতে রাতে বিয়ে বাড়িতে ইউএনও তাড়াশে ৭০লিটার দেশীয় চোলাই মদসহ একজন আটক তাড়াশে শিক্ষার্থীদের রাস্তায় সুরক্ষার জন্য স্পিড ব্রেকার দিলেন ছাত্রলীগ তাড়াশে নবীন বরণ অনুষ্ঠানে ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় অনুষ্ঠানে আসেননি চেয়ারম্যান ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা

মসিক মেয়র এর পক্ষ থেকে রমজানে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের ইফতার সামগ্রী বিতরণ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ২১ মে, ২০২০
  • ১৬৫ বার পঠিত

ময়মনসিংহ:

কোভিড-১৯ করোনা ভাইরাসে বাংলাদেশের এই ক্রান্তিলগ্নে মানবসেবায় পবিত্র মাহে রমজানেও থেমে নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র জনাব ইকরামুল হক টিটু মহোদয়ের নির্দেশনায় ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা এস এম নাসির উদ্দিন হিরার নেতৃত্বে করোনা মোকাবেলায় বিভিন্ন কর্মসূচি ও সাহায্যের মাধ্যমে কাজ করে যাচ্ছে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজানে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের অন্যতম কর্মী মোঃ তানভীর আহমেদ আজ নগরীর টাউন হল মোড় থেকে শুরু করে জিলা স্কুল মোড়, নতুন বাজার, গাঙ্গিনারপাড়, স্টেশন মোড় পর্যন্ত পায়ে হেটে হেটে প্রায় ৩০০জন অসহায় গরীব, রিকশা চালক, রাস্তায় থাকা পাগল, পথচারি ও রোজাদারদের হাতে ইফতার তুলে দেন। ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের ত্যাগী নেতা নাসির উদ্দিন হিরা নিজে উপস্থিত থেকে এই ইফতার বিতরণ কার্যক্রম সম্পূর্ণ করেন।

অসহায় মানুষের জন্য মানবতার সেবায় এভাবেই নিজেকে উজাড় করে কাজ করে যাচ্ছে মহানগর ছাত্রলীগের এই কর্মী। অসহায় মানুষের মুখে একটু হাসি ফুটাতেই যেন তার স্বার্থকতা।
ইফতার পেয়ে অসহায় মানুষ ও রোজাদারদের মুখেও ফুটছে হাসি।

মহানগর ছাত্রলীগ নেতা হিরা তার ছোট ভাই তানভিরকে ধন্যবাদ জানিয়ে বলেন, বাংলাদেশের এই ক্রান্তিলগে দেশরত্ন শেখহাসিনার নির্দেশে ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনায়, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র জনাব ইকরামুল হক টিটু মহোদয়ের দিক নির্দেশনায় ও ময়মনসিংহ শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ্ আল মামুন আরিফের সহযোগিতায় ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ মহামারী কোরোনা ভাইরাস মোকাবেলায় শুরু থেকে কাজ করে যাচ্ছে- সচেতনতা মূলক লিফলেট, হ্যান্ড স্যানেটাইজার, মাস্ক, হাত দোয়ার ব্যবস্থা, ত্রাণ, খাবার বিতরণ, ফ্রি সবজি বিতরণ, রক্ত দান, গরীব কৃষকের ধান কাটাসহ রমজানে ইফতার বিতরণ করে যাচ্ছে এবং তা অব্যাহত আছে।
দেশের এই ক্রান্তিকালে সকলকে যার যার সামর্থ্যমত সাহায্যের মাধ্যমে এগিয়ে আসতে আহ্বান জানান। এবং সকলকে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিধি-বিধান মেনে চলতে বলেন। সেই সাথে ঘরে থাকুন সুস্থ থাকুন, জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলে তার সংক্ষিপ্ত কথা শেষ করেন।

বাংলাদেশের এই ক্রান্তিলগ্নে বাংলাদেশ ছাত্রলীগের মানবতার কাজ দেখে দেশরত্ন শেখ হাসিনা মুগ্ধ হয়ে ছাত্রলীগকে প্রসংসা করেন। এদিকে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের এই রজমান মাসে ঘুড়ে ঘুড়ে অসহায় ও রোজাদার দের মাঝে ইফতার বিতরণের জন্য নগরবাসীও খুব আনন্দিত।

উক্ত ইফতার বিতরণে উপস্থিত ছিলেন আনন্দমোহন কলেজ ছাত্রলীগ নেতা উমর ইসলাম এবং মহানগর ছাত্রলীগ কর্মী শেখ মানিক, সাদেক, অপূর্ব সহ আরো অনেকে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..