বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৬ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে সদ্য যোগদানকৃত শিক্ষা অফিসার ও নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের বরণ অনুষ্ঠান তাড়াশে ২ হাজার শীতার্তদের মাঝে এমপি আজিজের কম্বল বিতরণ বাল্যবিবাহ বন্ধ করতে রাতে বিয়ে বাড়িতে ইউএনও তাড়াশে ৭০লিটার দেশীয় চোলাই মদসহ একজন আটক তাড়াশে শিক্ষার্থীদের রাস্তায় সুরক্ষার জন্য স্পিড ব্রেকার দিলেন ছাত্রলীগ তাড়াশে নবীন বরণ অনুষ্ঠানে ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় অনুষ্ঠানে আসেননি চেয়ারম্যান ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা

লক্ষ্মীপুর রামগন্জে সোনালী ব্যাংক ব্যবস্থাপক সহ করোনা আক্রান্ত পাঁচ জন

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ২১ মে, ২০২০
  • ২২৭ বার পঠিত

মুহাম্মাদ শোরাফ উদ্দিন,জেলা প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রামগঞ্জ সোনালী ব্যাংক শাখার ব্যাবস্থাপক মোঃ শামসুল আলমসহ ৫জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার গুনময় পোদ্দার।

বিষয়টি নিশ্চিত করে আজ (বৃহস্পতিবার) দুপুরে লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন ডাক্তার আবদুল গফ্ফার বলেন, গত ২৪ ঘন্টায় লক্ষ্মীপুরে নতুন করে আরো ১৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে রামগঞ্জে ৫, লক্ষ্মীপুর সদর ৯ ও রায়পুর ১ ও কমলনগর উপজেলায় ১ জন।

বিষয়টি নিশ্চিত করে তিনি আরো বলেন, গত ২৪ ঘন্টায় লক্ষ্মীপুরে সর্বমোট করোনা রোগী ৫জন সহ শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১২৬ জনে। যার মধ্যে সদর ৪৪, রামগঞ্জ ২৭, কমলনগর ৯, রামগতি ১২, রায়পুর ৩৪।

তিনি আরো বলেন, করোনা আক্রান্ত রোগী গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন রামগঞ্জের আরো ২জন । এ নিয়ে জেলায় মোট ৪০ জন করোনা রোগী সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। এদের মধ্যে রামগঞ্জে চিকিৎসকসহ ১৭ জন, কমলনগরে শিশুসহ ৬ জন, রামগতিতে ৫ জন এবং সদরে ১২ করোনা রোগী সুস্থ হয়েছেন। হাসপাতালে ভর্তি রয়েছেন ৩২ জন।

করোনা আক্রান্ত ৫জন হলো সোনালী ব্যাংক রামগঞ্জ শাখার ব্যবস্থাপক, সহকারী ব্যাবস্থাপক, শাখার এম এল এস এস ও একই শাখার এক আনসার সদস্য। এবং করপাড়া ইউনিয়নের আইয়েনগর গ্রামের পাঁচহাজারী বাড়ীর একজন।

জানাগেছে রামগঞ্জ সোনালি ব্যাংকের আক্রান্ত অফিসার পৌরশহরের মেডিকা স্পেশালাজড হসপিটাল সংলগ্ন বাইপাশ সড়ককের পূবপাড়ে ওয়ালটন প্লাজা ভবনে আবাসিক ভাড়াটে বাসিন্দা । ওই ভবন লাল পতাকা দিয়ে লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ গুনময় পোদ্দার এ তথ্য নিশ্চিত করে বলেন, NSTU এর টেস্ট রেজাল্ট অনুযায়ী তাদের শরীরে করোনা পজিটিব পাওয়া গেছে এবং আজ থেকে ১৪ দিন ঐ ভবনের বাসিন্দা কেউ বাহিরে আসতে পারবেনা এবং বাহিরে কেউ ভিতরে প্রবেশ করতে পারবে না।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..