শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৯:২৮ অপরাহ্ন

News Headline :
ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা তাড়াশে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও নাটোর জেলা শ্রমিকলীগের সভাপতি হলেন সাইফুল ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তাড়াশে বিদ্যালয় খোলা, ছাত্রছাত্রী নেই! তাড়াশে মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার প্রতিবাদে ইউনিয়ন আ:লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল  সিরাজগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন তাড়াশের তাজফুল তাড়াশে চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসা প্রতিষ্ঠান জবর দখলের অভিযোগ

মায়ের সহযোগিতায় মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ২১ মে, ২০২০
  • ১৯৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

এ কেমন মা, নিজের মেয়েকে নাটকীয়ভাবে তুলে দিয়েছেন ধর্ষকদের হাতে? টাঙ্গাইলের সখীপুর উপজেলায় এক তরুণী ধর্ষণের ঘটনায় এ প্রশ্ন এখন সবার মুখে মুখে। পুলিশ সেই বিকৃত রুচির মাকে গ্রেফতার করেছে। সেসঙ্গে গ্রেফতার করেছে দুই ধর্ষককে। সোমবার উপজেলার পৌরশহরে এ ঘটনা ঘটে। পরদিন মঙ্গলবার ওই তরুণী তার মাসহ পাঁচজনের নামে মামলা করেন। গ্রেফতাররা হলেন ওই তরুণীর মা, আমজাদ হোসেনের ছেলে আবদুল কাদের ও মজিবর রহমানের ছেলে আবদুর রহমান। মঙ্গলবার রাতে তাদের গ্রেফতারের পর বুধবার দুপুরে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

ওই তরুণী পৌরশহরে স্বামীর সঙ্গে ভাড়া বাসায় থাকেন। গত সোমবার রাত ১০টার দিকে ওই তরুণীকে তার মা ফোনে গুরুত্বপূর্ণ কাজ আছে বলে সখীপুর-বাটাজোর সড়কের কীর্ত্তণখোলা লোহার ব্রিজের কাছে আসতে বলেন। সেখানে আসার পরপরই একটি মোটরসাইকেলে করে মাস্ক পরা দুই ব্যক্তি তাকে জোর করে তুলে নিয়ে যায়। এ সময় তার মা কোনো বাধা দেননি। পরে অজ্ঞাতস্থানে নিয়ে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে চিনতে পারেন ওই তরুণী।

এ বিষয়ে সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবীর বলেন, মামলা হওয়ার পরই তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের বুধবার দুপুরে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। ধর্ষিতাকে বুধবার ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..