শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:৫৪ অপরাহ্ন

News Headline :
ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা তাড়াশে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও নাটোর জেলা শ্রমিকলীগের সভাপতি হলেন সাইফুল ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তাড়াশে বিদ্যালয় খোলা, ছাত্রছাত্রী নেই! তাড়াশে মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার প্রতিবাদে ইউনিয়ন আ:লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল  সিরাজগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন তাড়াশের তাজফুল তাড়াশে চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসা প্রতিষ্ঠান জবর দখলের অভিযোগ

তাড়াশে আওয়ামীলীগ নেতার মারধরে মা ও ছেলে আহত

admin
  • Update Time : বুধবার ২০ মে, ২০২০
  • ৫২৯ বার পঠিত

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
উপজেলার বারুহাস ইউনিয়নের ৭নং বিনসাড়া ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইলামের বিরুদ্ধে একজন মা ও তার ছেলেকে মারধরের অভিযোগ উঠেছে। গুরুতর আহত মা-ছেলে সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে।
অভিযোগ সূত্র ও সরেজমিনে জানা যায়, বিনসাড়া গ্রামের ওই আওয়ামীলীগ নেতা তার প্রতিবেশী ভ‚মিহীন হযরত আলীকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পায়তারা করে আসছেন। খাসের জায়গার বসতঘর ভেঙে মাইক্রো যাতায়াতের প্রসস্থ রাস্তার জন্য চাপ দিতে থাকেন ভ‚মিহীন পরিবারটিকে। নিরুপায় হয়ে তারা স্থানীয় সাংসদকে অবগত করেন। এরই জের ধরে (১৯ মে) মঙ্গলবার বিকালে আওয়ামীগ নেতা নুরুল ইসলাম ভ‚মিহীন হযরত আলীর স্ত্রী মমতাজ খাতুনের (৪৫) সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে তাকে মারধর শুরু করেন। এসময় মাকে রক্ষা করতে তার সন্তান সাহাদত হোসেন (২৪) এগিয়ে গেলে তাকেও বাঁশের লাঠি দিয়ে বেধরক পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক।
এদিকে ঘটনার দিন মঙ্গলবার দিবাগত রাতেই মমতাজ খাতুনের বড় ছেলে মনিরুল ইসলাম (২৬) বাদী হয়ে তাড়াশ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
তবে আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, বরং তাকেই মারধর করা হয়েছে। আর তিনি নিজেও হযরত আলী ও তার স্ত্রী, সন্তানদের নামে থানায় অভিযোগ করেছেন।
এ প্রসঙ্গে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুল আলম বলেন, উভয় পক্ষের অভিযোগের তদন্ত করে আইনানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..