সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৪ অপরাহ্ন

News Headline :
তাড়াশে সদ্য যোগদানকৃত শিক্ষা অফিসার ও নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের বরণ অনুষ্ঠান তাড়াশে ২ হাজার শীতার্তদের মাঝে এমপি আজিজের কম্বল বিতরণ বাল্যবিবাহ বন্ধ করতে রাতে বিয়ে বাড়িতে ইউএনও তাড়াশে ৭০লিটার দেশীয় চোলাই মদসহ একজন আটক তাড়াশে শিক্ষার্থীদের রাস্তায় সুরক্ষার জন্য স্পিড ব্রেকার দিলেন ছাত্রলীগ তাড়াশে নবীন বরণ অনুষ্ঠানে ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় অনুষ্ঠানে আসেননি চেয়ারম্যান ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা

চরফ্যাসনে জলবায়ু ফোরাম প্রচারাভিযান জোরদার করছে

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বুধবার ২০ মে, ২০২০
  • ৩৬৫ বার পঠিত

মনির আসলামী, ভোলা:

ভোলা, তজুমুদ্দিন লালমোহন ও চরফ্যাসন উপজেলায় ঘূর্ণিঝড় আম্ফানের কবল থেকে মানুষকে সচেতন করতে ও ক্ষয়ক্ষতির পরিমান কমাতে সমাজের সামগ্রিক উন্নয়ন মূলক সংগঠন জলবায়ু ফোরামের সদস্যরা নিজনিজ এলাকায় জনসচেতনতামূলক প্রচারাভিযান চালায়।

এ প্রচারাভিযানের মূল উদ্দেশ্য, মানুষ যেন আগে থেকেই নিরাপদ আশ্রয়কেন্দ্রে থাকতে পারে, সচেতন হতে পারে, পাশাপাশি আসবাবপত্র, শুকনা খাবার, দরকারী কাগজপত্র সংরক্ষন করতে পারে।

কোষ্টট্রাষ্টের সহকারী পরিচালক ও ভোলার টিমলিডার রাশেদা বেগম জানান যে, সকল দুর্যোগে সংগঠনের সেচ্ছাসেবীরা সব সময় প্রস্তুত থাকবে। যতটা সম্ভব সেবা দিয়ে মানুষের পাশে থাকবে। এই দুর্যোগ মোকাবেলা করতে আমাদের সকলকে সচেতন হতে হবে। সবাই আশ্রয় কেন্দ্র যাওয়ার পর সমাজিক দূরত্ব বজায় রাখতে হবে। মহান আল্লাহর রহমতে সকলের সমন্বয়ে করোনা ভাইরাসের পাশাপাশি এই দৃর্যোগ কাটিয়ে উঠতে পারবো বলে আমরা আশাকরি।

বিশেষ করে চরফ্যাসন উপজেলা জলবায়ু ফোরাম ও যুব -জলবায়ু নেটওয়ার্ক এর সকল সদস্যদের কে নিজনিজ অবস্থান থেকে যতটুকু সম্ভব দ্বায়িত্ব পালন করতে অনুরোধ করেছেন, ফোরামের শীর্ষনেতা সাংবাদিক আবু সিদ্দিক।

আজথেকে ঘূর্ণিঝড় আম্ফান শেষ না হওয়া পর্যান্ত ভোলা,চরফ্যাসনে সচেতনতামূলক প্রচার চলবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..