বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১১ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে সদ্য যোগদানকৃত শিক্ষা অফিসার ও নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের বরণ অনুষ্ঠান তাড়াশে ২ হাজার শীতার্তদের মাঝে এমপি আজিজের কম্বল বিতরণ বাল্যবিবাহ বন্ধ করতে রাতে বিয়ে বাড়িতে ইউএনও তাড়াশে ৭০লিটার দেশীয় চোলাই মদসহ একজন আটক তাড়াশে শিক্ষার্থীদের রাস্তায় সুরক্ষার জন্য স্পিড ব্রেকার দিলেন ছাত্রলীগ তাড়াশে নবীন বরণ অনুষ্ঠানে ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় অনুষ্ঠানে আসেননি চেয়ারম্যান ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা

অনুশীলনে ফিরেছেন জুভেন্তাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ১৯ মে, ২০২০
  • ১৫৯ বার পঠিত

ডেস্ক নিউজ:

করোনাভাইরাসের মহামারির কারণে দুই মাসের বেশি সময় বসে থাকার পর অনুশীলনে ফিরেছেন জুভেন্তাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। মঙ্গলবার তুরিনে অনুশীলন করেন পর্তুগিজ এই ফুটবলার।

একটি জিপে করে তুরিনে জুভেন্তাসের ট্রেনিং সেন্টারে আসেন রোনালদো। স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে এএফপি জানিয়েছে অনুশীলনে নামার আগে নিয়ানুযায়ী মেডিকেল ও শরীরিক টেস্টে যেতে হয়েছে পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলারকে।

সরকারের সবুজ সংকেত পাওয়ার পর ৪ মে থেকে ব্যক্তিগত পর্যায়ে অনুশীলন করছে জুভেন্তাসের খেলোয়াড়রা। ওই দিনই পর্তুগাল থেকে তুরিনে ফেরেন রোনালদো। কিন্তু নিয়মানুযায়ী দুই সপ্তাহের কোয়ারেন্টাইনে থাকতে হয় ৩৫ বছর বয়সী এই ফুটবলারকে।

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো জুভেন্তাসের হয়ে সবশেষ খেলেন ৮ মার্চ, ইন্টার মিলানের বিপক্ষে। দর্শকশূন্য আলিয়াঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত সেরি আ’র ওই ম্যাচে ২-০ গোলের জয় পেয়েছিল জুভেন্তাস।

টানা নবমবারের মতো সেরি আ শিরোপা জয়ের লড়াইয়ে আছে জুভেন্তাস। লাৎসিও থেকে এক পয়েন্টের ব্যবধানে টেবিলের শীর্ষে অবস্থান করছে ক্লবটি।

করোনায় জর্জড়িত ইউরোপের দেশগুলোর মধ্যে ইতালি অন্যতম। এরই মধ্যে ৩২ হাজার মানুষের মৃত্যু হয়েছে দেশটিতে; আক্রান্ত ২ লাখ বেশি মানুষ।

রোনালদো জুভেন্তাসের প্রথম বিদেশি খেলোয়াড়, যিনি করোনা মহামারিতে ইতালি ছাড়ার পর ক্লাবটিতে ফিরে অনুশীলনে যোগ দিলেন।

এদিকে ইতালি ফুটবল ফেডারেশন সোমবার জানিয়েছে, সেরি আ’সহ সব ধরনের প্রতিযোগিতা ১৪ জন পর্যন্ত স্থগিত থাকবে।

ধারণা করা হচ্ছিল ১৩ জুন থেকে মাঠে ফিরবে সেরি আর ম্যাচ। কিন্তু নতুন সরকারি নির্দেশনার ফলে দেশটির সব ধরনের ফুটবল প্রতিযোগিতার লড়াই মাঠে দেখতে অন্তত পরের মাস পর্যন্ত অপেক্ষা করতে হবে।

গত শনিবার ইতালির প্রধানমন্ত্রী গুইসেপ্পে কন্তে জানিয়েছেন, ফুটবল খেলা মাঠে গড়ানোর সবুজ সংকেত দেওয়ার আগে করোনাভাইরাস আর ছড়াবে না এ নিয়ে আরও নিশ্চয়তা পাওয়ার দরকার আছে তার।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..