শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:১৫ অপরাহ্ন

News Headline :
ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা তাড়াশে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও নাটোর জেলা শ্রমিকলীগের সভাপতি হলেন সাইফুল ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তাড়াশে বিদ্যালয় খোলা, ছাত্রছাত্রী নেই! তাড়াশে মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার প্রতিবাদে ইউনিয়ন আ:লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল  সিরাজগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন তাড়াশের তাজফুল তাড়াশে চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসা প্রতিষ্ঠান জবর দখলের অভিযোগ

হবিগঞ্জে ৩শত টাকা পাওনা নিয়ে বৃদ্ধ খুন

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ১৯ মে, ২০২০
  • ৩২৫ বার পঠিত

এম কাউছার মাহদী, হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ-

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দেবপাড়া নামক এক পল্লীতে মাত্র ৩ শত টাকার জন্য প্রতিপক্ষের ছুরির আঘাতে গতকাল (১৮ মে) সোমবার ইফতারের পর খুন হলেন সৈয়দ আলী (৫৫) নামের এক বৃদ্ধ। এ ঘটনায় সংঘটিত সংঘর্ষে আহত হয়েছেন উভয় পক্ষে ৫ জন। গুরুতর আহত নিহত বৃদ্ধের ছোট ভাই আনসব আলী (৩৫)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঘটনার মুল নায়ক রুবেলসহ ২ জনকে বাহুবল হাসপাতাল থেকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সুত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দেবপাড়া গ্রামের মৃত রাহাত উল্লার ছেলে সৈয়দ আলী (৫৫) একই গ্রামের মৃত মতিন মিয়ার পুত্র রুবেল মিয়ার নিকট তার পাওনা ৩ শত টাকা খুজেঁ। কিন্তু টাকা দিতে অপারকতা প্রকাশ করে রুবেল। এনিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে রুবেল মিয়া ছুরি দিয়ে আঘাত করলে বৃদ্ধ সৈয়দ আলী মাটিতে লুটে পড়ে। এ সময় তার ভাই আনসব আলী এগিয়ে আসলে উভয় পক্ষের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়। এদিকে স্থানীয় লোকজন মুমুর্ষ অবস্থায় সৈয়দ আলী (৫৫) ও তার ভাই আনসব আলী (৩৫)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আলীকে মৃত ঘোষনা করেন। এবং তার ছোট ভাই আহত আনসব আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। তার অবস্থাও আশংকা জনক বলে জানাগেছে। বৃদ্ধ সৈয়দ আলীর মৃত্যুর খবর পেয়ে রুবেলসহ অন্যান্য আহতরা বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি হওয়ার জন্য গেলে বাহুবল পুলিশ ঘটনার মূল হুতা রুবেল মিয়া (৩৫)সহ ২ জনকে গ্রেফতার করে। এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমান রুবেলসহ ২ জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানিয়েছেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..