বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫০ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে সদ্য যোগদানকৃত শিক্ষা অফিসার ও নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের বরণ অনুষ্ঠান তাড়াশে ২ হাজার শীতার্তদের মাঝে এমপি আজিজের কম্বল বিতরণ বাল্যবিবাহ বন্ধ করতে রাতে বিয়ে বাড়িতে ইউএনও তাড়াশে ৭০লিটার দেশীয় চোলাই মদসহ একজন আটক তাড়াশে শিক্ষার্থীদের রাস্তায় সুরক্ষার জন্য স্পিড ব্রেকার দিলেন ছাত্রলীগ তাড়াশে নবীন বরণ অনুষ্ঠানে ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় অনুষ্ঠানে আসেননি চেয়ারম্যান ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা

চুয়াডাঙ্গায় ছোটখাটো হাট-বাজারগুলোতে পুলিশের পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধ মূলক প্রচারণা 

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : সোমবার ১৮ মে, ২০২০
  • ২৫১ বার পঠিত

হাফিজুর রহমান :

১৮ মে সোমবার সারাদিন সরোজগঞ্জ, বদরগঞ্জ সহ ছোটখাটো অনেক হাট-বাজারগুলোতে চুয়াডাঙ্গা জেলা সদর থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খান ও অফিসার পুলিশ ফোর্স এবং ইউএনও সাহেব পরিদর্শন করেছেন।

এক প্রশ্নের জবাবে চুয়াডাঙ্গা সদর থানার ওসি বলেন, মানুষের মধ্যে প্রচন্ড রকমের সচেতনতার অভাব। যাদের মধ্যে এই সচেতনতার অভাব লক্ষ্য করেছি তাদের সিংহভাগই নারী। সারা বিশ্ব কে স্থবির করে দিয়েছে যে ভাইরাসটি সেই কোভিট ১৯ প্রজাতির করোনা ভাইরাস এর ভয়াবহতা সম্পর্কে মানুষ গল্প আকারে নিয়েছে বলে মনে হয়। তাদের মধ্যে সামাজিক দূরত্ব বা লক ডাউন বিধি-বিধান মেনে চলার বিষয়ে চরম উদাসীনতা লক্ষণীয়। অথচ একটি এলাকায় যখন কারো এই ভাইরাসটি আক্রমণ করছে তখন এরাই খুব সিরিয়াস হয়ে পড়ছে এবং আমাদের মোবাইলে বলছে তাদের এলাকা শেষ হয়ে যাবে। তাড়াতাড়ি তাদের পরিবারকে লকডাউন করুন। এই মোবাইল করবার আগে আপনি একবারও ভাবেননি গতকাল আপনি কেমন ছিলেন? কি করেছিলেন? তখন যদি আপনার আচরণে মনে হতো যে আপনি সামাজিক দূরত্ব মানছেন বা লক ডাউন মেনে চলছেন তাহলে আপনার এলাকায় এই পরিবারটি ভাইরাসের আক্রমণের শিকার হতো না।

সুতরাং আপনারা “বাড়িতে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..