বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:৪৭ অপরাহ্ন

News Headline :
তাড়াশে পুকুর খননের প্রতিবাদে মডেল প্রেসক্লাবের মানববন্ধন তাড়াশে মডেল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থী ম্যাগনেট আঃলীগের মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ তাড়াশে বিজয় দিবস বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ভোট কেন্দ্র পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন তাড়াশে স্কুলের সভাপতি হলেন আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম মাষ্টার মাটির চুলায় খড়-কুটোর রান্না তাড়াশে বাল্য বিবাহ ও ধর্ষণকে লাল কার্ড তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ পেলেন জিল্লুর রহমান তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন সাইদুর রহমান

নড়াইলে পুলিশকে মেরে আসামি ছিনতাই

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ৩০ এপ্রিল, ২০২০
  • ১০৬ বার পঠিত

মোঃনয়ন ইসলাম শুভ, নিজস্ব প্রতিনিধিঃ সময়ের সংবাদঃ

লোহাগড়ায় পুলিশের ওপর হামলা করে একটি অপহরণ মামলার পলাতক এক আসামিকে ছিনিয়ে নিয়ে গেছে এলাকাবাসী। তাদের অভিযোগ, পুলিশ ওই আসামিকে গ্রেফতারের পর বেধড়ক পেটাচ্ছিল।

হামলায় লোহাগড়া থানার দুইজন এএসআইসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেল চারটার দিকে উপজেলার তালবাড়িয়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার তালবাড়িয়া গ্রামের ডাকু শেখের ছেলে দলিল লেখক জাহিদ শেখ (৪৩) একটি অপহরণ মামলার পলাতক আসামি।

বৃহস্পতিবার লোহাগড়া থানার এএসআই কবির হোসাইন ও তুহিন আক্তারের নেতৃত্বে কনস্টেবল জয় দাস, সাইফুল ইসলাম ও রকি ওই এলাকায় অভিযান চালিয়ে জাহিদকে গ্রেফতার করেন।

তাকে থানায় নিয়ে আসার সময় তালবাড়িয়া বাজার এলাকায় জাহিদ সমর্থিত লোকজন ইট-পাটকেল, লাঠি-সোটা নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। তারা আসামি জাহিদকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় পুলিশের ওই সদস্যরা আহত হন।

খবর পেয়ে লোহাগড়া থানার অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, পুলিশ জাহিদকে আটক করে বেধড়ক মারপিট করতে করতে তালবাড়িয়া বাজারে নিয়ে আসে। এ দৃশ্য দেখে এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে হামলা চালান।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, ঘটনার ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..