সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:৩৭ অপরাহ্ন

News Headline :
তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থী ম্যাগনেট আঃলীগের মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ তাড়াশে বিজয় দিবস বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ভোট কেন্দ্র পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন তাড়াশে স্কুলের সভাপতি হলেন আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম মাষ্টার মাটির চুলায় খড়-কুটোর রান্না তাড়াশে বাল্য বিবাহ ও ধর্ষণকে লাল কার্ড তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ পেলেন জিল্লুর রহমান তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন সাইদুর রহমান তাড়াশে উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন জহুরুল ইসলাম তাড়াশে হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষায় হয়রানির শিকার রোগীরা

খানমরিচ ইউনিয়নবাসীর প্রতি বীরমুক্তিযোদ্ধা চেয়ারম্যানের বার্তা

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ৩০ এপ্রিল, ২০২০
  • ২৩১ বার পঠিত

মো: রাজিবুল করিম রোমিও, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদ:

প্রিয় খানমরিচ ইউনিয়নবাসী,

আসসালামু আলাইকুম/আদাব/নমস্কার।

বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারণে এক চরম মানবিক সংকট চলছে। পাবনা জেলার সর্বশেষ সীমান্তে অবস্থিত আমাদের প্রিয় খানমরিচ ইউনিয়ন করোনা ভাইরাসের কারনে গত মার্চের ২৬ তারিখ থেকে লকডাউনে আছে।

তারই ধারাবাহিকতায় খানমরিচ ইউনিয়নের সকল স্তরের-সকল ধর্মের মানুষ অভাব-অনটনে দিনযাপন করছে। আমরা সরকারি খাদ্য সহায়তা এবং আমার ব্যক্তিগত তহবিল থেকে যতদূর সম্ভব সাধ্যমত খাদ্য সহায়তা দেয়ার চেষ্টা করেছি। এখনো অনেকের কাছে আমাদের খাদ্য সহায়তা পৌঁছানো সম্ভব হয়নি।

ধারাবাহিক ভাবে সবাইকে খাদ্য সহয়তা প্রদানে মাননীয় প্রধানমন্ত্রী ও আমাদের এম,পি মহাদয় আলহাজ্ব মোকবুল হোসেন প্রতিজ্ঞাবদ্ধ এবং আমি প্রাপ্তি সাপেক্ষে আপনাদের ঘরে ঘরে খাদ্য সহয়তা পৌঁছে দিতে প্রতিজ্ঞাবদ্ধ।

প্রিয় খানমরিচ ইউনিয়নবাসী,

আমি আপনাদেরই সন্তান, আপনাদেরই ভাই হিসেবে সবাইকে অনুরোধ করছি:

প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না।
স্বাস্থ্যবিধি মেনে চলুন, পরিস্কার-পরিচ্ছন্ন থাকুন।
অযাথা জনসমাগম এড়িয়ে চলুন।
সরকারি সকল নির্দেশনা পালন করুন।

আপনাদের যে কোন প্রয়োজনে স্থানীয় মেম্বার, চৌকিদার মারফত আমাকে অবহিত করবেন, আমি সাধ্যমত চেষ্টা করব আপনাদের প্রয়োজন মেটানোর।

সকলে প্রার্থনা করুন যেন স্রষ্টা আমাদের এই মহামারী থেকে দ্রুত মুক্তি দেন।

সকলে সুস্বাস্থ্য কামনা করছি, সকলে নিরাপদ থাকুন। স্রষ্টা সকলের সহায় হোন।

নিবেদক:
মো: আছাদুর রহমান (বি,এ)
চেয়ারম্যান,
২নং খানমরিচ ইউনিয়ন পরিষদ,
ভাংগুড়া, পাবনা।

 

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..