সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:৪৯ অপরাহ্ন

News Headline :
তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থী ম্যাগনেট আঃলীগের মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ তাড়াশে বিজয় দিবস বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ভোট কেন্দ্র পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন তাড়াশে স্কুলের সভাপতি হলেন আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম মাষ্টার মাটির চুলায় খড়-কুটোর রান্না তাড়াশে বাল্য বিবাহ ও ধর্ষণকে লাল কার্ড তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ পেলেন জিল্লুর রহমান তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন সাইদুর রহমান তাড়াশে উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন জহুরুল ইসলাম তাড়াশে হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষায় হয়রানির শিকার রোগীরা

রাতের আঁধারে অসহায়ের মাঝে আ”লীগ নেতার উপহার সামগ্রী বিতরণ অব্যাহত

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ৩০ এপ্রিল, ২০২০
  • ৬৩ বার পঠিত

সাখাওয়াত হোসেন, লক্ষ্মীপুর সংবাদদাতা:

রাতের আধারেও ২য় ধাপে রামগঞ্জ পৌরসভা ও উপজেলার বিভিন্ন গ্রামের অসহায় মানুষ, রাস্তার পাশের ছিনমূল মানুষ, কর্মহীন, শ্রমজীবী, নিম্ম আয়ের পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সামছুল হক মিজানের নিজস্ব অর্থায়নে বুধবার দিবাগত রাতেও রমজানের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এর আগে বুধবার দিনের বেলায় পৌরসভা ও বিভিন্ন গ্রামে ১ হাজার পরিবারের মাজে সামছুল হক মিজানের পক্ষে যুবলীগ ও ছাত্র লীগের নেতাকর্মীরা ইফতার ও উপহার সামগ্রী বিতরন করেন।

এ বিষয়ে মুঠোফোনে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সামছুল হক মিজান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক অসহায় মানুষদের তালিকা তৈরি করে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপজেলার বিভিন্ন এলাকায় অসহায় পরিবারের মাঝে ২য় ধাপে রমজানের ইফতার ও উপহার সামগ্রী বিতরণ শুরু করেছি। দিনে ও রাতে ৩-৪দিন ২য় ধাপে রমজানের এসব উপহার সামগ্রী বিতরন করা হবে।

উল্লেখ্য এর আগেও রামগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সামছুল হক মিজানের ব্যক্তিগত পক্ষ থেকে ১ম বার উপজেলার ৩হাজার অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..