বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

করপাড়ায় গ্রামের চার যুবকের অর্থায়নে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বুধবার ২৯ এপ্রিল, ২০২০
  • ১৬৭ বার পঠিত

সাখাওয়াত হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি :

 

সম্প্রতি করোনা ভাইরাসের প্রার্দুভাবে যখন সর্বত্রই স্থবিরতা বিরাজমান এবং এই সংক্রমণ থেকে বাঁচতে সরকারি নির্দেশনায় গৃহবন্দি রয়েছে অসংখ্য মানুষ। তখনই এসব কর্মহীন-গৃহবন্দি মানুষগুলোই বেশি বিপাকের মধ‍্যে রয়েছে।


লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের আজিমপুর গ্রামের “আজিমপুর যুব সমাজ” নামক সামাজিক সংগঠনের মাধ্যমে উদিয়মাণ চার যুবকের অর্থায়নে অসহায়, দুস্থ‍্য, কর্মহীন ও হত দরিদ্রদের মাঝে খাদ‍্যদ্রব‍্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।


সূত্রমতে, দেশে প্রথম করোনাভাইরাস রোগী সনাক্ত হয় মার্চের প্রথম সপ্তাহে। ঠিক তখন থেকেই ‘আজিমপুরের যুব সমাজ’ নামক পেজ এর মাধ্যমে উক্ত গ্রামের মানুষকে সচেতন করে আসছেন মুক্তার হোসেন (বাবু) নামের এক যুবক। সমাজের প্রতিষ্ঠিত ব‍্যক্তিদের মাধ্যমেও অন্যদের সচেতন করার চেষ্টা অব্যাহত রেখেছেন এই যুবক। গ্রামের মানুষেকে নানাভাবে উৎসাহ দেয়ার পাশাপাশি খাদ্য সামগ্রী দেয়ারও কথা দেন।

তারই ধারাবাহিকতায় মুক্তার হোসেন, আমেরিকা প্রবাসী শরিফ, মাহবুব আলম পলাশ, ডাঃ সাগর এই চার যুবক প্রায় অর্ধ লক্ষ টাকার খাদ‍্যদ্রব‍্য ও ইফতার সামগ্রী উপহার হিসেবে নিয়ে অসহায়দের পাশে দাঁড়ান। নিজ গ্রামের বাহিরে পশ্চিম লামচর ও আশেপাশের অনেক পরিবারের পাশে দাঁড়িয়েছে এই চার যুবক। তারা আশাবাদী অন্যরাও এমন উদ্দ্যোগ নিয়ে গ্রামের মানুষের পাশে দাঁড়াবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..