মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন

পঞ্চগড়ে বোদায় নতুন করে একজন করোনা শনাক্ত

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ২৮ এপ্রিল, ২০২০
  • ১৬৭ বার পঠিত

রেজাউল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধি, সময়ের সংবাদঃ  

পঞ্চগড়ের বোদা উপজেলার আরো একজন করোনা শনাক্ত হয়েছে। তার বাড়ি বোদা উপজেলার বেংহারী গ্রামে। তিনি একজন নারী (৪০)।

সম্প্রতি তিনি গাজীপুর থেকে ফিরেছেন। তিনি গাজীপুরে গার্মেন্টেসে কাজ করতেন। স্বাস্থ্য বিভাগ তার নমূনা সংগ্রহ করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তিনি হোম কোয়ারিন্টিনে ছিলেন।

মঙ্গলবার সন্ধায় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন এ তথ্য নিশ্চিত করেন। এ নিয়ে পঞ্চগড় জেলায় ৮ জন করোনা শনাক্ত হয়েছে । এর আগে তেঁতুলিয়া ৪ জন, দেবীগঞ্জে ২ জন, বোদায় ১ জন করোনা শনাক্ত হয়।

ভারত থেকে ফেরা এক শিক্ষার্থীর করোনা শনাক্ত হয়েছে সোমবার রাতে। তার বাড়ি ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায়। ২৮ বছর বয়সী ওই শিক্ষার্থী বর্তমানে তেঁতুলিয়ার বাংলাবান্ধা এলাকায় একটি আবাসিক হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ছিলেন।

তিনি গত ১৫ এপ্রিল ভারত থেকে দেশে ফিরেন। গত ২২ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পরীক্ষায় তার করোনা ধরা পড়ে। ওই হোটেলে ভারত থেকে ফেরা আরও ১২ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রয়েছেন।

তার করোনা শনাক্ত হওয়ার পর তাকে এখন আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে।

সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, সোমবার পর্যন্ত পঞ্চগড় জেলা থেকে মোট ৩৫০ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে ২৪৫ জনের ফলাফল পাওয়া গেছে। এতে আটজনের করোনা পজেটিভ ফলাফল এসেছে। করোনা শনাক্তদের বাড়িতে এবং প্রাতিষ্ঠানিকভাবে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এরা বর্তমানে সকলেই সুস্থ আছেন।

জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন বলেন, করোনা পজিটিভ সবাই চিকিৎসকদের তত্তাপধানে চিকিৎসা নিচ্ছেন। প্রয়োজন অনুযায়ী যে কোন ব্যবস্থা নিতে আমরা প্রস্তুত আছি। তবে করোনার বিস্তার রোধে সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..