বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন

করোনা আপডেটঃ পাবনায় একদিনে ছয়জন আক্রান্ত

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ২৮ এপ্রিল, ২০২০
  • ৯৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, পাবনা জেলা, সময়ের সংবাদঃ

পাবনায় চিকিৎসক ও নার্সসহ নতুন করে আরও ছয়জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এদের মধ্যে পাবনা জেনারেল হাসপাতালের একজন ইন্টার্ন চিকিৎসক, একজন স্টাফ নার্স, একজন মেডিকেল টেকনোলজিস্ট ল্যাবরেটরি (এমটি ল্যাব) রয়েছেন।

অন্য তিনজন রোগীর মধ্যে একজন পাবনা সদর এবং দুইজনের বাড়ি ভাঙ্গুরা উপজেলায়। এ নিয়ে মঙ্গলবার (২৮ এপ্রিল) পর্যন্ত পাবনায় মোট আটজনের করোনাভাইরাস শনাক্ত হলো।

পাবনার ডেপুটি সিভিল সার্জন ডা. কেএম আবু জাফর বিষয়টি নিশ্চিত করে সময়ের সংবাদ কে বলেন, নারায়ণগঞ্জ থেকে আসা একজন রোগীর সংস্পর্শে এসে পাবনা জেনারেল হাসপাতালের চিকিৎসক-নার্সসহ তিনজন আক্রান্ত হয়েছেন।

গত ২৩ এপ্রিল তাদের নমুনা পরীক্ষার জন্য রাজশাহীতে পাঠানো হয়েছিল। মঙ্গলবার (২৮ এপ্রিল) তাদের রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসক-নার্সসহ নতুন আক্রান্ত ছয়জনকেই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।

এর আগে গত ১৬ ও ১৮ এপ্রিল পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের বামনগ্রামে এবং হান্ডিয়াল ইউনিয়নের ভিটাপাড়া গ্রামে দুই ব্যক্তির দেহে করোনা শনাক্ত হয়।

তারা দুজনই নারায়ণগঞ্জ থেকে বাড়িতে আসার পর করোনায় আক্রান্ত হন।

এছাড়া জেলার সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের দূর্গাপুর খন্দকার পাড়া (ঘোষপাড়া) গ্রামে এক যুবক নারায়ণগঞ্জ থেকে করোনার উপসর্গ নিয়ে নিজ বাড়িতে আসেন।

তিনি আবার ঢাকায় ফিরে গিয়ে নমুনা পরীক্ষা করালে তার করোনা পজিটিভ ধরা পড়ে। স্বাস্থ্য বিভাগ জেলার করোনা আক্রান্তের তালিকায় তার নাম অন্তর্ভুক্ত করেনি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..