মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:২১ পূর্বাহ্ন

আলমডাঙ্গায় ১৭ জন করোনা রোগী সনাক্ত

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ২৮ এপ্রিল, ২০২০
  • ১৪৪ বার পঠিত

হাফিজুর রহমান, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদঃ

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের ৮ জন ডাক্তারসহ ১৭ জন স্বাস্থ্যকর্মীর দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এ নিয়ে উপজেলায় মোট ২৫ জন করোনা রোগী শনাক্ত হল।এতে করে উপজেলা স্বাস্থ্য কেন্দে সবধরনের চিকিৎসা সেবা বন্ধ হওয়ার আশংকা দেখা দিয়েছে।

হাসপাতালের মোট ২৩ জন স্ট্যাফের নমূনা সংগ্রহ করে কুষ্টিয়া সদর হাসপাতাল ল্যাবে পাঠানো হয়। সোমবার (২৭ এপ্রিল) রাতে ডাক্তারসহ মোট ১৭ জনের পজিটিভ রেজাল্ট আসে। আক্রান্ত ডাক্তার ও নার্সরা শরীরে করোনা নিয়ে ক‘দিন ধরেই হাসপাতালে দায়িত্ব পালন করে আসছিলেন।

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাদি জিয়া উদ্দিন আহমেদ ২৩ জনের মধ্যে ১৭ জন করোনা শনাক্তের বিষয়টির সত্যতা নিশ্চিত করে সময়ের সংবাদ কে জানান, “যাদের পজিটিভ এসেছে তাদের নমূনা পরীক্ষা করা হয় কুষ্টিয়া সরকারী হাসপাতাল ল্যাবে। এদের মধ্যে ৮ জন ডাক্তার, নার্স ও অন্যান্য স্বাস্থ্যকর্মী রয়েছেন।”

এবিষয়ে সময়ের সংবাদ কে তিনি আরো বলেন, “সিভিল সার্জন স্যারের অনুমতি সাপেক্ষে স্বল্প পরিসরে হাসপাতাল খোলা রাখা হবে। শনাক্ত হওয়া প্রত্যকে আইসোলেশনে রয়েছেন। হাসপাতালের বাদ বাকি স্ট্যাফদের জরুরীভিত্তিতে নমূনা সংগ্রহ করে পরীক্ষার চেষ্টা করা হচ্ছে।”

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী সময়ের সংবাদ কে জানান, “এখন পর্যন্ত আমি অফিসিয়ালি কোন নোটিশ পাইনি। পাইলে পরবর্তী ব্যবস্থা নিবো বলে জানান তিনি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..