বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

ভোলায় নমুমা সংগ্রহ-৩২৬

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ২৮ এপ্রিল, ২০২০
  • ১২২ বার পঠিত

ভোলা প্রতিনিধি, সময়ের সংবাদঃ

ভোলার সাত উপজেলায় এ পর্যন্ত ৭৮৮ জনের কোয়ারেন্টিন শেষ হয়েছে। এছাড়াও গত ২৪ ঘন্টায় নতুন ১২ জনসহ ৭১২ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

সোমবার (২৭ এপ্রিল) বিকাল পর্যন্ত জেলায় এক হাজার ৫০০ জনের জনকে কোয়ারেন্টিন রাখা হয়েছে। জেলা সিভিল সার্জন কার্যলয় থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সুত্র জানায়, এদিকে করোনা সন্দেহে গত ২৪ ঘন্টায় ১৪ টি নমুনা সহ জেলায় সর্বমোট ৩২৬ টিনমুনা সংগ্রহ করা হয়েছে। যারমধ্যে ২২৯ টি রিপোর্ট নেগেটিভ এসছে এবং ২ টি রিপোর্ট পজিটিভ। বাকিগুলো অপেক্ষমান।

এদিকে করোনা আক্রান্ত এক যুবক আইসোলেশনে এবং এক শিশু নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

এবিষয়ে সময়ের সংবাদ কে ভোলার সিভিল সার্জন ডাক্তার রতন কুমার ঢালী জানান, যাদের সর্দি, কাশি ও জ্বরসহ করোনা উপসর্গ রয়েছে বলে সন্দেহ হচ্ছে আমরা তাদের নমুনা সংগ্রহ করে ঢাকা এবং বরিশাল প্রেরন করছি। রবিবার শ্বাসকস্টে এক নারীর মৃত্যু হয়। তার নমুনা সংগ্রহ করে বাড়িটি লকডাউন করা হয়েছে।

সময়ের সংবাদ কে তিনি আরো বলেন, করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য জেলার ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ১০০ টি এবং সাত উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে আরো ৩০ টিসহ ১৩০টি আইসোলেশনে করোনা ইউনিট প্রস্তুত করা হয়েছে। তবে এখন জেলার ৯টি এলাকা লকডাউন রয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..