মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:৩৪ পূর্বাহ্ন

গোপালপুরে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : সোমবার ২৭ এপ্রিল, ২০২০
  • ১১৬ বার পঠিত

বিধান চন্দ্র রায়,নিজস্ব প্রতিনিধিঃ

মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে, ঘর থেকে বের না হওয়া গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের পাঁচ শতাধিক কমর্হীন ও হতদরিদ্র মানুষের মাঝে, মানবিক খাদ্য সহায়তা দিচ্ছেন উপজেলার বড়শিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম লাভলু মাস্টার।

সোমবার বিকেলে বড়শিলা উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে, মির্জাপুর ইউনিয়নের ৪টি ওয়ার্ডের প্রায় ২০০ পরিবারের মাঝে প্রধান অতিথি হিসেবে মানবিক খাদ্যসামগ্রী বিতরণ করেন, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব ছোট মনির।

এসময় গোপালপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মীর রেজাউল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হালিমুজ্জান তালুকদার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার কে এম গিয়াস উদ্দিনসহ আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

সাংসদ ছোট মনির বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে আছে। কোন মানুষ না খেয়ে থাকবে না ইনশাল্লাহ। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সব সময় আপনাদের পাশে আছি।
এসময় তিনি লাভলু মাস্টারকে ধন্যবাদ দিয়ে আরো বলেন, লাভলু মাস্টারের মতন মানুষরা যখন অসহায় মানুষদের পাশে দাঁড়ায়, তখন আমাদের ভয় অনেক কমে যায়। আমরা নিশ্চিত হতে পারি কোন মানুষ না খেয়ে থাকবে না।

লাভলু মাস্টার তার বক্তব্যে বলেন, আমি এই এলাকারই একজন সন্তান। আমার এলাকার মানুষ যখন কষ্টে থাকে, সেই কষ্ট আমার অন্তরকেও ছুঁয়ে যায়। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে আমার তফর থেকে আপনাদের জন্য এই ক্ষুদ্র চেষ্টা। তিনি আরো বলেন, আমি সব সময় আপনাদের পাশে ছিলাম। অদূর ভবিষ্যতেও যে কোন প্রয়োজনে আমি আপনাদের পাশে থাকবো। পর্যায়ক্রমে এই ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে অসহায় দরিদ্র মানুষগুলোর জন্য খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হবে। উপস্থিত সকলে মিলে শপথ করেন “করোনাকে করবো না ভয়, সামাজিক দূরত্বে করবো জয়”।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..