বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেন মেয়র

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : সোমবার ২৭ এপ্রিল, ২০২০
  • ১৫১ বার পঠিত

উজ্জ্বল হোসেন, সুনামগঞ্জ প্রতিনিধি, সময়ের সংবাদঃ

করোনা ভাইরাসে ঘরবন্দি মানুষজনকে সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের অধীনে সুনামগঞ্জ পৌরসভায় ৩য় দফায় ৩৫০টি পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বাসায় বাসায় গিয়ে বিতরণ করছেন করছেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

সোমবার দুপুরে শহরের র্দূগাবাড়ি মন্দিরের পুরোহিত,২নং ওয়ার্ডের কাজির পয়েন্টে ও জামতলা এলাকার মোট ৩৫০ টি অসহায় পরিবারের প্রতিজনকে ১০ কেজি চাল,আলোসহ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল,পৌর কাউন্সিলর মোঃ আবালিন নুর,মহিলা কাউন্সিলর শেলী চৌহান ময়না,পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “সময়ের সংবাদ” পরিবার সহ প্রমুখ।

এসময় সময়ের সংবাদ এর মাধ্যমে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফ থেকে যে ত্রানগুলো পাওয়া যাচ্ছে সেগুলো আমরা কাউন্সিলরবৃন্দ মিলে ঘরবন্দি অসহায় ও কর্মহীন মানুষের ঘরে ঘরে পৌছে দিচ্ছেন।

তিনি বলেন, এই করোনা ভাইরাস যতক্ষণ পর্যন্ত এই বিশ্ব থেকে মুক্ত না হবে ততোদিন পর্যন্ত প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সরকার দেশে কোন মানুষকে অবুক্ত থাকতে দিবেনা। কেননা তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা হিসেবে দেশের মানুষকে না খেয়ে তাকতে হবে না।

তিনি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে কোন প্রয়োজন ছাড়া ঘরের বাহির না হওয়ার আহবান জানান। তিনি বলেন এই তৃতীয় দফায় এই পৌরশহরে ১৮শত পরিবারকে খাদ্যসামগ্রী দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন মেয়র নাদের বখত।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..