মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন

ঘাটাইল সরকারি খাদ্য সহায়তা না পেয়ে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : সোমবার ২৭ এপ্রিল, ২০২০
  • ৯৭ বার পঠিত

বিধান চন্দ্র রায়,নিজস্ব প্রতিনিধিঃ

টাঙ্গাইলের ঘাটাইল করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষ সরকারি খাদ্য সহায়তা না পেয়ে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। সোমবার (২৭ এপ্রিল) সকালে প্রায় দেড় ঘণ্টাব্যাপী টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে ঘাটাইলের পোড়াবাড়ি নামক স্থানে মহা সড়কে বিক্ষোভ করেন। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, উপজেলার দেউলাবাড়ী ইউনিয়নের প্রায় ৭/৮টি গ্রামের অসহায়, দরিদ্র ও অনাহারি তিন শতাধিক নারী, পুরুষ, বৃদ্ধ ও শিশুরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন।

বিক্ষোভেকারীরা অভিযোগ জানান, আজ পর্যন্ত আমরা এক মুঠো সরকারি খাদ্য সহায়াতা পাইনি। রোজার মাসে ছোট ছোট বাচ্চা ও বৃদ্ধাদের নিয়ে না খেয়ে মানবেতর জীবনযাপন করছে। এছাড়াও বিক্ষোভেকারীরা জানান, করোনাভাইরাস থেকে বাঁচতে কাজকর্ম ছেড়ে তারা বসে আছেন। তাদের ঘরে খাবার শেষ হয়ে গেছে। তারা অভিযোগ করেন স্থানীয় জনপ্রতিনিধিরা কোনো খোঁজ রাখছেন না। তাই ক্ষুধার যন্ত্রণায় রাস্তায় নামতে বাধ্য হয়েছেন।

এ সময় মহাসড়ক অবরোধের সংবাদ শুনে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মাকসুদুল আলম সহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন কুমার সরকার সকলকে ঘরে ঘরে ত্রাণ পৌছে দেয়ার আশ্বাস দিলে বিক্ষুব্ধ জনতা অবরোধ তুলে নেন। পরে তাৎক্ষণিক স্থানীয় পোড়াবাড়ি মাদ্রাসা মাঠে বিক্ষোভ জনতাকে একত্রিত করে তাদের নাম ঠিকানা সংগ্রহ করা হয় এবং আরও কেউ বাকি থাকলে তাদের নাম ঠিকানাও স্থানীয়দের মাধ্যমে সংগ্রহ করে তালিকা কার্যালয়ে পৌছে দিতে অনুরোধ জানান তিনি। সেই সাথে উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু,ওসি মাকসুদুল আলম ও দেউলাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম একাত্মতা ঘোষনা করে ত্রাণ সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..