মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:২৬ পূর্বাহ্ন

কুলিয়ারচরে ২৫ বস্তা চালসহ ১ জন আটক

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : রবিবার ২৬ এপ্রিল, ২০২০
  • ১৩০ বার পঠিত

মৌসুমী আক্তার, ভ্রাম্যমাণ প্রতিনিধি, সময়ের সংবাদঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে খাদ্য বান্ধব (ও.এম.এস) কর্মসূচির ২৫ বস্তা চালসহ আব্দুর রহিম নামে এক চালকল মালিককে আটক করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

আটকৃত আাব্দুর রহিম নরসিংদী জেলার বেলাবো উপজেলার লোহাজরি কান্দা গ্রামের মৃত মহের আলীর ছেলে।

গতকাল শনিবার ( ২৫ এপ্রিল ) দিনগত রাতে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার ডুমরাকান্দা এলাকা থেকে চালসহ তাকে আটক করা হয় । এ ঘটনায় আব্দুর রহিমের ‘মাহতীর অটো রাইসমিল’ ও চাল বিক্রির ডিলার মোঃ সাইফুল ইসলাম রতন মিয়ার গোডাউন সিলগালা করে দেয়া হয়।

র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- ভৈরব ক্যাম্প কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে ও
স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথকে সাথে নিয়ে চাল ধরতে পৃথক স্থানে অভিযান চালায় র‍্যাব। পরে ডুমরাকান্দা বাজারে অভিযান পরিচালনা করে রহিমকে ১০ টাকা কেজির ১২ বস্তা চালসহ আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যমতে তার মালিকানাধীন ‘মাহতীর অটো রাইসমিল’ থেকে আরও ৯ বস্তা চাল জব্দ করা হয় ।

রহিমের তথ্যের ভিত্তিতে ডুমরাকান্দা বাজারের ১০ টাকা কেজির সরকারী চাল বিক্রির ডিলার মোঃ সাইফুল ইসলাম রতনের কাছ থেকে সরকারী চাল কিনে রাখেন । সেই চাল বস্তা পরিবর্তন করে বাজারে চড়া দামে বিক্রি করা হয় । ডিলার রতনের গোডাউনে অভিযান চালিয়ে জব্দ করা হয় সরকারী আরও ৪ বস্তা চাল। এছাড়া ভূয়া সুবিধাভোগীদের নামে চাল কেনার ১৩ টি কার্ডও পাওয়া যায় । পরে সিলগালা করে দেয়া হয় হয় রতনের গোডাউন ।

জড়িতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা পক্রিয়াধীন আছে বলেও জানান সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..