বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন

নওগাঁয় মাদক ব্যবসা ত্যাগকারী ৫৫ পরিবারে খাদ্য সহায়তা প্রদান

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শনিবার ২৫ এপ্রিল, ২০২০
  • ১৩৯ বার পঠিত

সোহেল আলম, নিজস্ব প্রতিবেদক, নওগাঁ, সময়ের সংবাদঃ

নওগাঁয় মাদক ব্যবসা ও চোরাচালান ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসাদের পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম।

শনিবার সকালে নিজ উদ্যোগে পুলিশ সুপার বাড়ি-বাড়ি গিয়ে খাদ্য সামগ্রীগুলো পৌছে দেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মুহা. রাশিদুল হক, সদর মডেল থানা অফিসার ইনচার্জ সোরওয়ার্দি হোসেন, ওসি (তদন্ত) ফয়সাল আহমেদসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও পুলিশ সদস্যরা সহ সময়ের সংবাদ” পরিবার উপস্থিত ছিলেন।

গত ৮ মার্চ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি’র কাছে আত্ম সমর্পনের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসে নওগাঁর ৫৬ জন শীর্ষ মাদক ব্যবসায়ী। ইতোপূর্বে তারা ইয়াবা, ফেন্সিডিলসহ অন্যান্য মরন নেশাদ্রব্য চোরাচালান ও বিক্রির সাথে জড়িত ছিলো।

২০২০ সালের শুরুতেই জেলা জুড়ে পুলিশ মাদকের বিরুদ্ধে কঠোর অভিযানে নামলে স্বাভাবিক জীবনে ফিরে আসার আবেদন করে মাদক ব্যবসায়ীরা।তাদের প্রতিশ্রুতি মোতাবেক জেলা পুলিশ আত্মসমর্পনের প্রক্রিয়া সম্পন্ন করে।

কিন্তু হঠাৎই করোনা ভাইরাস মোকাবেলা করতে গিয়ে তাদের অনেকেই বাড়িতে কর্মহীন হয়ে বসে আছেন। তাই পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া নিজ উদ্যোগে পরিবারগুলোকে চাল, ডাল, ভোজ্য তেলসহ বিভিন্ন প্রকার খাদ্যসামগ্রী প্রদান করেন।

এবিষয়ে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া সময়ের সংবাদ কে বলেন, করোনা মোকাবেলা করতে গিয়ে অনেক মানুষ অসহায় হয়ে পরেছেন। তাই জেলার ১১ টি উপজেলার বিভিন্ন স্থানে অসহায় ও দরিদ্র মানুষকে জেলা পুলিশের পক্ষ থেকে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করা হচ্ছে।

সেই ধারাবাহিকতায় স্বাভাবিক জীবনে ফেরা ব্যাক্তির পরিবারকেও খাদ্য সহায়তা দেয়া হয়েছে। মাদক ছেড়ে সুস্থ্ ও স্বাভাবিক জীবনে ফিরে আসলে যে কাউকে পুলিশ সহযোগিতা করবে বলেও আশ্বাস দেন এসপি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..