মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন

গোপালপুরে করোনায় আক্রান্ত ১

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শুক্রবার ২৪ এপ্রিল, ২০২০
  • ১৪৫ বার পঠিত

বিধান চন্দ্র রায়, নিজস্ব প্রতিবেদক, গোপালপুর, সময়ের সংবাদঃ

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের কামদেববাড়ি গ্রামে ঢাকা ফেরত এক গার্মেন্টসকর্মী নারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

এ ঘটনায় ঐ গ্রামের ১৬টি বাড়ি লকডাউন ঘোষণা করেছে উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটি।

করোনায় সনাক্ত হওয়া ঐ নারী গার্মেন্টসকর্মী গত ১৬ এপ্রিল স্বামীসহ উপজেলার কামদেববাড়ি শশুড় বাড়িতে আসেন। তিনি ঢাকার জামগড়া এলাকার টেক্সম্যাক্স গার্মেন্টসে অপারেটর হিসেবে কাজ করতেন।

গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলীম আল রাজী সময়ের সংবাদ কে জানান, করোনা সংক্রমণের উপসর্গ উপস্থিতি থাকায় গত ১৯ এপ্রিল ঐ গার্মেন্টসকর্মীর নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। গতকাল রাতে ঢাকা থেকে পাঠানো নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ পাওয়া যায়।

আজ শুক্রবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিকাশ বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আলীম আল রাজী, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মুস্তাফিজুর রহমান, উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্যগণ ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা ঐ গ্রামে উপস্থিত হয়ে, করোনায় আক্রান্ত বাড়িটি লাল কাপড় দিয়ে লকডাউন করাসহ পার্শ্ববর্তী ১৬টি বাড়ি লকডাউন ঘোষণা করেন।

এসময় মাইকে সচেতনতামূলক প্রচারণাসহ গ্রামের সবাইকে ঘরে থাকার আন্তরিক অনুরোধ জানানোসহ মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া বেশকিছু পরিবারকে মানবিক খাদ্য সহায়তা প্রদান করা হয়।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..