মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন

রামগঞ্জে ছাত্রলীগের উদ‍্যোগে ইফতার সামগ্রী বিতরণ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শুক্রবার ২৪ এপ্রিল, ২০২০
  • ৯৮ বার পঠিত

সাখাওয়াত হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি : সময়ের সংবাদঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জের করপাড়া ইউনিয়নভুক্ত পশ্চিম করপাড়ায় উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রিয়াদ হোসাইন এর উদ‍্যোগ অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এপ্রসঙ্গে সময়ের সংবাদ কে মোঃ রিয়াদ হোসাইন বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের বিরুদ্ধে চলমান এই যুদ্ধে একজন মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যান গার্ড বাংলাদেশ ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা আজ দেশের প্রতিটি এলাকায় মানুষের পাশে আছে সার্বক্ষনিক। একজন মানুষ হিসেবে, বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে আমিও চেষ্টা করেছি আমার লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার নিজের গ্রামের মানুষদের পাশে দাঁড়ানোর। যেহেতু সামনে পবিত্র মাহে রমজান ব্যক্তিগতভাবে আমার ইউনিয়নের ৩৫ দিনমজুর, দরিদ্র পরিবার যারা দিন এনে দিন খায় তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি ।আপনারা পাশে থাকলে আগামীতে আরো পরিবারে দেবার চেষ্টা করবো। তাই আজ সামান্য কিছু ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, আমার এই ক্ষুদ্র প্রচেষ্টায় আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি ও করছি। এই কর্মকান্ডে যেসকল বড়ভাই, ছোটভাইদের সহযোগিতা পেয়েছি তাদের প্রতি আমার বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ, বন্ধুদের জন্য ভালোবাসা আর যেসকল ছোটভাইদের সহযোগিতায় কাজটি সুন্দরভাবে বাস্তবায়িত হচ্ছে তাদের জানাই ধন্যবাদ। আমি সকলকে অনুরোধ করবো, যার যার সাধ্যমতো নিজের প্রতিবেশী, গ্রামবাসীর পাশে দাঁড়ানোর।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..