মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন

নিজ কর্মকান্ডে প্রশংসার জোয়ারে ভাসছেন নুরুল ইসলাম উজ্জল

admin
  • Update Time : শুক্রবার ২৪ এপ্রিল, ২০২০
  • ৩৪৭ বার পঠিত

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে কর্মহীন হয়ে পড়া সিরাজগঞ্জের তাড়াশ ও রায়গঞ্জ উপজেলায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণসহ করোনা প্রতিরোধে নানামুখী কর্মকান্ডে প্রশংসার জোয়ারে ভাসছেন আল আরাফা হজ্বগ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও পিডিপি’র প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মো. নুরুল ইসলাম উজ্জল।
খোঁজ নিয়ে জানা গেছে, প্রচার বিমুখ ওই ব্যক্তি ইতোমধ্যে তাড়াশ-রায়গঞ্জ উপজেলার ১৭ টি ইউনিয়নের ২২ শ’ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। ৫ হাজার মানুষকে মাস্ক ও সাবান দিয়েছেন। একই সাথে ২ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীর প্রাথমিক তাপমাত্রা নির্ণয়ের জন্য থার্মোমিটার সরবরাহ করেছেন। শুধু তাই নয়, তিনি নিজেও করোনা রোগী শনাক্তের লক্ষে বিভিন্ন প্রত্যন্ত গ্রাম, হাট-বাজার ও রাস্তায় থার্মোমিটার দিয়ে মানুষের শরীরের তাপমাত্রা নির্ণয় করে চলেছেন।
আল আরাফা হজ্ব গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও পিডিপি’র প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মো. নুরুল ইসলাম উজ্জল সময়ের সংবাদকে বলেন, করোনা দুর্যোগ মোকাবেলায় সামর্থবান সবারই দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত। তার দিক থেকেও অনুরুপ সহায়তা অব্যাহত থাকবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..