মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন

নওগাঁয় প্রথম করোনা রোগী সনাক্ত

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ২৩ এপ্রিল, ২০২০
  • ১২১ বার পঠিত

সোহেল আলম, নিজস্ব প্রতিবেদক, নওগাঁ, সময়ের সংবাদঃ

নওগাঁয় প্রথম করোনা রোগী সনাক্ত হয়েছে। করোনায় আক্রান্তের নাম দিপা খাতুন(২৫), সে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র ষ্টাফ নার্স।

এবিষয়ে সময়ের সংবাদ কে নওগাঁর ডেপুটি সিভিল র্সাজন মুনজুর এ মোর্শেদ জানান, কিছুদিন পূর্বে দিপা খাতুন নামের ওই নার্সের নমুনা পরিক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আজ (বৃহস্পতিবার ) রাত ৮টায় তার নমুনার পরিক্ষার রিপোর্ট পজিটিভ আসে। মোট ১৯জনের নমুনার ফলাফলের একজনের রিপোর্ট পজেটিভ বলে জানান তিনি।

নওগাঁর সিভিল সার্জন আ. ম. আখতারুজ্জামান সময়ের সংবাদ কে জানান, রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত নার্স দিপা খাতুন গত কয়েকদিন থেকে জ্বর, সর্দি ও শ্বাস কষ্টে ভুগছিলেন। এমতাবস্তায় মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করে রামেকে পাঠানো হয়।

আজ বৃহস্পতিবার রাত ৮টার দিকে পজেটিভ রিপোর্ট হাতে পান। তিনি কিভাবে করোনায় আক্রান্ত হলেন তা প্রাথমিক ভাবে বিস্তারিত জানাতে পারেননি।

এব্যাপারে রাণীনগর উপজেলা নিবার্হী কর্মকর্তা মো.আল মামুন সময়ের সংবাদ কে জানান, আত্রান্ত নারীর চিকিৎসার ব্যবস্থাসহ তার বাড়ি লকডাউন করা হয়েছে।। এছাড়া রাণীনগরে করোনা সর্তকতামূলক প্রদক্ষেপ জোড়দার করা হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..