বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন

গোমস্তাপুরে অসাধু ব্যবসায়ী কে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ২৩ এপ্রিল, ২০২০
  • ১২৬ বার পঠিত

এম এ করিম, ষ্টাফ রিপোর্টারঃ সময়ের সংবাদ: 

গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের যাতাহারা বাজারে ভ্রাম্যমাণ আদালত তিন গার্মেন্টস ব্যবসায়ী কে জরিমানা করেছে।

আজ বৃহঃপ্রতিবার সকালে ভ্রাম্যমাণ অাদালত প্রতিদিনের ন্যায় আজও বিশ্বজুরে করোনায় প্রাণঘাতী ভাইরাসে সরকারি নিষেধাজ্ঞা মান্য করছে কিনা তা নজরদারীতে টহলে আসে ভ্রাম্যমাণ আদালত।

এতে করে ঐ উপজেলার যাতাহারা বাজারে সরকারি নির্দেশনার তুয়াক্কা না করে রাষ্ট্রীয় বিধিমালা অমান্য করে ব্যবসায়ী দোকান খোলা রেখে অপ্রয়োজনীয় ক্রেতাসাধারণের গাদাগাদি করে ভীড় জমিয়ে গণ জামায়াতে ব্যস্তানুপাতিক ব্যবসায়ী কার্যকালাপে মত্ত ছিল জরিমানাকৃত ব্যবসায়ীমহল।

এতে করে রাষ্ট্রীয় নির্দেশনায় অমান্য মর্মে অসাধু ব্যবসায়ীদের ভিন্ন ভিন্ন ভাবে জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

জরিমানাকৃতরা হলেন যাতাহারা বাজার খান গার্মেন্টস ব্যবসায়ী মোঃহুমায়ন কবির খান (শাহিন) ৩ হাজার টাকা এবং ঐ বাজারের ভাই ভাই গার্মেন্টস মোঃ শহিদুল ইসলাম ২ হাজার টাকা।এছাড়াও একই সময় যাতাহারা,পুরাতন বাজার ইলেক্ট্রনিক ব্যবসায়ী মোঃলিটন অালীকে ৭ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

এসময় ভ্রাম্যমাণ আদালত গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃমিজানুর রহমান রাধানগর ইউপি সদস্য ০৭নং ওয়ার্ড মোঃ আশরাফুল ইসলাম এবং ইউপি সদস্য ০৮নং ওয়ার্ড মোঃসবুর অালী সহ রাধানগর ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক ডা.মোঃ সাদিকাতুল বারী কে সঙ্গে নিয়ে এদের উপস্থিতিতে সরকারি নির্দেশনা অমান্যকারী অসাধু ব্যবসায়ীমহলদের অার্থিক অবস্থা বিবেচনায় সর্বোনিন্ম এ জরিমানায় সাব্যস্ত করেন এ ভ্রাম্যমাণ আদালত।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..