বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন

সাগরদিঘী ইউ,পি চেয়ারম্যানের বিরুদ্ধে  ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ২৩ এপ্রিল, ২০২০
  • ২৮৬ বার পঠিত

আ: হামিদ, টাঙ্গাইল প্রতিনিধি, সময়ের সংবাদ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেকমত শিকদারের বিরুদ্ধে ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে।

সাগরদিঘী ইউনিয়নের এক নং ওয়ার্ডের ইউপি সদস্য ওয়াজেদ আলী ২১শে এপ্রিল উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর এই অভিযোগ পত্র দাখিল করেন।ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন সরকার এই অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

উক্ত অভিযোগে ওয়াজেদ আলী বলেন,বর্তমান সরকার করোনা সংক্রমণ প্রতিরোধে লকডাউনে ক্ষতিগ্রস্ত দরিদ্র ও নিম্নমধ্যবিত্ত পরিবারের মধ্যে ত্রাণ ও সহায়তা সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

সেই ধারাবাহিকতায় ঘাটাইলের সাগরদিঘী ইউনিয়নেও পর্যাপ্ত পরিমাণে ত্রাণ সামগ্রী বরাদ্দ দেওয়া হয়েছে।কিন্তু দুঃখের বিষয়, আমার ১নং ওয়ার্ডে এখন পর্যন্ত কোন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়নি।এই ওয়ার্ডের প্রায় ৭০ শতাংশ মানুষ দরিদ্র সীমার নিচে বসবার করে।প্রতিদিন তারা আমার সাথে সাথে যোগাযোগ করছে সহায়তা পেতে।করোনা প্রতিরোধে প্রতিটি ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠন করা হয়েছে।অথচ আমার ওয়ার্ডের কারো নাম নেয়া হয়নি।

তিনি আরও অভিযোগ করে বলেন, দুই বছর ধরে তার ওয়ার্ডের কোন মানুষ কে কোন বয়ষ্ক ভাতা,বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা,গর্ভবতী ভাতাসহ কোন বরাদ্দ দেওয়া হয়না।চেয়ারম্যানের এই প্রতিহিংসা থেকে বাঁচতে তিনি উপজেলা প্রশাসনের সহায়তা কামনা করেন।

অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন সরকার সময়ের সংবাদ কে বলেন,বিষয়টি জেলা প্রশাসক মহোদয় কে অবহিত করা হয়েছে।তার নির্দেশনা অনুযায়ী তদন্ত পূর্বক উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..