মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন

রায়গঞ্জে অসহাদের মাঝে চাল বিতরণ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ২৩ এপ্রিল, ২০২০
  • ৫৬ বার পঠিত

হাফিজুর রহমান, নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ, সময়ের সংবাদ:

মুজিব বর্ষের অঙ্গিকার, অনাহারে থাকবে না একটি পরিবার এই শ্লোগানকে সামনে রেখে বিশ্বব্যাপি মহামারি করোনাভাইরাসের কারণে দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম হাতে নিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জননেত্রী শেখ হাসিনা।

এ কার্যক্রম নিয়ে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়ন এ দুঃস্থ ও অসহায়দের মাঝে প্রত্যক ওয়ার্ডে চাল বিতরণ করা হয়।

২৩ শে এপ্রিল রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়ন এর ৭ নং ওয়ার্ড মেম্বর মোট ৩২ দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে চাল বিতরণ করেন।

এ বিষয়ে ৭নং ওয়ার্ড মেম্বর মোঃ শারিফুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি সময়ের সংবাদ কে জানান, বিশ্বে মহামারি করোনা ভাইরাস এর কারণে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার দুঃস্থ ও অসহায় দের মাঝে চাল বিতরণ কার্যক্রম শুরু করেন এর আওতায় চান্দাইকোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর নিকট হতে আমি ৩২ পরিবারের খাদ্য সামগ্রী হাতে পাই এবং তা দুঃস্থ ও অসহায়দের মাঝে বাড়ি,বাড়ি গিয়ে বিতরণ করি।

এ সময় আরো উপস্থিত সানজিত কুমার রায় ট্যাগ অফিসার, ছিলেন মোঃ আব্দুল হাকিম,সাধারণ সম্পাদক চান্দাইকোনা ইউনিয়ন কৃষক লীগ।

এ বিষয়ে মুঠোফোনে চান্দাইকোনা ইউনিয়ন সচিব এর সাথে কথা বললে তিনি সময়ের সংবাদ কে জানান,চান্দাইকোনা ইউনিয়ন এ মোট ৩৫০ পরিবারের মাঝে বাড়ি,বাড়ি গিয়ে চাল বিতরণ করা হয়।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..