মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৩৬ পূর্বাহ্ন

সিরাজগঞ্জ জেলার করোনা আপডেট 

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ২৩ এপ্রিল, ২০২০
  • ৬২ বার পঠিত

মো শাহাদত হোসেন, সিরাজগঞ্জ প্রতিনিধি, সময়ের সংবাদ:

গত ২৪ ঘন্টায় সিরাজগঞ্জ জেলায় নতুন আরও ১৩৮ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। অন্যদিকে হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যাক্তিদের মধ্যে সুস্থ্যতার ছাড়পত্র পেয়েছেন ৫৬ জন।

জেলায় মোট কোয়ারেন্টোইনে রাখা হয় ২ হাজার ৪৭৩ জন ব্যাক্তিকে এবং এদের মধ্যে সুস্থ্যতার ছাড়পত্র পেয়েছেন ১ হাজার ৬১ জন।

বর্তমানে জেলায় মোট হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১ হাজার ৪১২ জন।

এদিকে জেলায় মোট ১৬৯ জন ব্যাক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। এই ১৬৯ জন নমুনা সংগ্রহকারীদের মধ্যে ১৫১ জনের নমুনা পরীক্ষার জন্য রাজশাহী মেডিকাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদের মধ্যে ৮৩ জনের নমুনা টেস্টের রিপোর্ট পাওয়া গেছে। এই ৮৩ জনের মধ্যে ২ জন ব্যাক্তির রিপোর্টে করোনা ( কোভিড-১৯ ) ভাইরাস শনাক্ত হয়েছে।

এদের একজন বেলকুচি উপজেলার ও অন্যজন উল্লাপাড়া উপজেলার। সিরাজগঞ্জ জেলায় করোনা আক্রান্ত ২ ব্যাক্তিই নারায়ণগঞ্জ ফেরত।

২৩ এপ্রিল বৃহস্পতিবার নতুন ১৮ জনের নমুনা রাজশাহী মেডিকাল কলেজে হাসপাতালে পাঠনো হবে। এই ১৮ জনসহ রাজশাহী মেডিকাল কলেজ হাসপাতালে সিরাজগঞ্জ জেলার মোট আরও ৮৬ জনের টেস্টের রিপোর্ট অপেক্ষামান থাকবে।

এদিকে সিরাজগঞ্জ জেলায় লকডাউনের পরিধি প্রতিদিনই বাড়ছে। এখন পর্যন্ত উল্লাপাড়া উপজেলা,শাহজাদপুর উপজেলা,বেলকুচি উপজেলা ও চৌহালী উপজেলা লকডাউন করা হয়েছে।

এছাড়া সিরাজগঞ্জ সদর উপজেলার ৬টি ইউনিয়নের ১৭টি ওয়ার্ড ও কাজিপুর উপজেলার ৬টি ইউনিয়ন লকডাইন করেছে সংশ্লিষ্ট উপজেলা প্রশাসন সমুহ। সিরাজগঞ্জ জেলা প্রশাসন ও জেলা সিভিল সার্জন অফিস থেকে এই সকল তথ্য সময়ের সংবাদ কে নিশ্চিত করা হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..