মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন

রামগঞ্জে এমপি’র নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বুধবার ২২ এপ্রিল, ২০২০
  • ৯২ বার পঠিত

সাখাওয়াত হোসেন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি, সময়ের সংবাদ:

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব মজিবুল হক মজিব এর সার্বিক তত্ত্বাবধানে উক্ত ইউপি’র সকল ওয়ার্ডে বুধবার ২২ এপ্রিল করোনা ভাইরাস সংক্রমণের প্রভাবে লকডাউনে থাকা কর্মহীন হতদরিদ্রের মাঝে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিক পূর্তি উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী’র সৌজন্যে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের মাননীয় সংসদ সদস‍্য জনাব ড. আনোয়ার খান এর নিজস্ব অর্থায়নে অসহায় মানুষের মাঝে চাল-ডাল বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে সময়ের সংবাদ কে ৮নং করপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি জনাব মজিবুল হক মজিব বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ১৬ কোটি মানুষের প্রেরণার বাতিঘর দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে লক্ষ্মীপুর-১ (রামগন্জ) আসনের মানবতার ফেরিওয়ালা গণমানুষের নয়নের মণি মাননীয় এমপি ড. আনোয়ার খান মহোদয়ের ব্যক্তিগত তহবিল থেকে সমগ্র রামগন্জবাসীর জন্য বরাদ্দকৃত ২৫ হাজার অসহায় খেটে খাওয়া, কর্মহীন, অসহায় ও হতদরিদ্র মানুষের জন্য বরাদ্দকৃত ত্রান সামগ্রীর মধ‍্যে ক্রমান্বয়ে সকল ইউনিয়নে বিতরণের নিমিত্তে ৮নং করপাড়া ইউনিয়নে এক হাজার অসহায় পরিবারে মাঝে বিতরণ করা হয়।

উক্ত ত্রাণ বিতরণে আরোও উপস্থিত ছিলেন রামগন্জ উপজেলা পরিষের ভাইস চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক মেয়র মোঃ বেলাল আহম্মেদ বেলাল এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল প্রমুখ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..