মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৩১ পূর্বাহ্ন

করোনায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে টিএম হেলথকেয়ার

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বুধবার ২২ এপ্রিল, ২০২০
  • ১১৩ বার পঠিত

বাদশা আলী, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ সময়ের সংবাদঃ

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ভিমলপুরে অবস্থিত টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ সিতারা খাঁন কিডনি সেন্টারের। প্রতিষ্ঠা লগ্ন থেকেই মানুষের সেবা দিয়ে যাচ্ছে এই প্রতিষ্ঠানটি। করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে অনেক স্বাস্থ্য সেবা দানকারী প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। কিন্তু জাতির এই দুর্দিনে পিছু পা হয়নি মানব সেবায় নিয়োজিত এই প্রতিষ্ঠান। করোনা রোগীদের সেবা দিতে প্রস্তুত রয়েছে আইসোলুশন ওয়ার্ড। খাদ্য সামগ্রী নিয়েও অসহায় ও কর্মহিন পরিবারের পাশে দাঁড়িয়েছে প্রতিষ্ঠানটি। বেস্টটাওয়ার ফাউন্ডেশন (ইউএসএ) ও ওল্ড রাজশাহী ক্যাডেট্স অ্যাসোসিয়েশনের (ওআরসিএ) এর যৌথ সহযোগিতায় কর্মহিন পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে, প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইঞ্জিনিয়ার মো. মোশাররফ হোসেন বাবুর নেতৃত্বে, প্রতিষ্ঠানের পরিচালক প্রভাষক মোকাররম হোসেন বিদুৎ এর তদারকিতে অসহায় মানুষের মাঝে ধারাবাহিক ভাবে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

এবিষয়ে সময়ের সংবাদ কে (এমডি) ইঞ্জিনিয়ার মোঃ মোশাররফ হোসেন বাবু বলেন, দেশের এই সংকট মুহুর্তে খেটে খাওয়া মানুষ গুলো অসহায় হয়ে পড়েছে। রোজগার না থাকায় ঘরে খাদ্য সংকট দেখা দিয়েছে। তাই করোনা ভাইরাসের সংক্রমন রোধে কর্মজিবী মানুষ যাতে ঘরে থাকতে পারে সেই লক্ষ্যেই আমরা কাজ করে যাচ্ছি।একই সাথে সমাজের বিত্তবানদের সহযোগীতার হাত বাড়ীয়ে দেয়ার‌ও অনুরোধ জানান তিনি। এবিষয়ে প্রভাষক মোকাররম হোসেন বিদ্যুৎ এর সাথে কথা হলে তিনি জানান করোনার এই পরিস্থিতিতে পর্যায়ক্রমে ১৩০০শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এছাড়াও প্রতিষ্ঠানটির পক্ষ থেকে স্বাস্থ্য কর্মী ও গনমাধ্যম কর্মীদের মাঝে পি পি ই বিতরণ করা হয়েছে।

তথ্য নিয়ে জানা গেছে অত্র প্রতিষ্ঠানে গরিব অসহায় মানুষদের সল্প খরচে চিকিৎসা সেবা প্রদান করা হয় এছাড়া সামাজিক বিভিন্ন কাজেও ভুমিকা রেখেছে এই প্রতিষ্ঠানটি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..