বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

পটিয়ায় ড্রামের ভিতর থেকে লাশ উদ্ধার

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ২১ এপ্রিল, ২০২০
  • ৬৯ বার পঠিত

সেলিম চৌধুরী, স্টাফ রিপোর্টারঃ সময়ের সংবাদ:

চট্টগ্রামের  পটিয়ায় উপজেলার কোলাগাও এলাকায়  এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। (২১ এপ্রিল) মঙ্গলবার  রাত সাড়ে ১০টায় উপজেলার কোলাগাঁও ইউনিয়নের কালার পোল এলাকার একটি পানির ড্রাম থেকে গলায় রশি পেছানো খুন হওয়া ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়।

নিহত যুবকের নাম আবদুল কাদের প্রকাশ টইল্ল্যা (২৭)। সে পটিয়া   উপজেলার জিরি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর দেয়াং এলাকার আবদুল মোনাফের ছেলে ও স্থানীয় এক পানের দোকানদার বলে জানা গেছে।

এ হত্যার ঘটনায় আশিক নামের ঘটনাস্থলের পাশে জসিমের হোটেলের এক কর্মচারীকে জিজ্ঞাসা করছে পুলিশ। তার বাড়ি জামালপুর এলাকায়।

স্হানীয় কোলাগাঁও ইউনিয়নের বাসিন্দা ঠিকাদার নজরুল ইসলাম জানান, নিহত আবদুল কাদের গতকাল থেকে নিখোঁজ ছিল। পরে আমরা তার লাশটি ড্রামের ভেতর দেখার পর পুলিশকে খবর দিই।

কালার পোল পুলিশ ফাঁড়ির আইসি কায়সার হামিদ জানান, নিহত ব্যবসায়ীকে একটি পানির ড্রামে গলায় রশি পেছানো অবস্হায় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, তার নিকট থেকে টাকা কিংবা মোবাইল ছিনতাই করার জন্য এ হত্যাকাণ্ড হয়েছে।

ঘটনাস্থলের পাশেই জসিমের হোটেলে নিহত ব্যবসায়ীসহ হোটেলটির তিন কর্মচারী রাতযাপন করতেন। তাই সন্দেহজনকভাবে হোটেলের এক কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যাকাণ্ডের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..